thereport24.com
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১২ রবিউল আউয়াল ১৪৪০

ঢাকা ও চট্টগ্রামে জামায়াতের ৫ কাউন্সিলর প্রার্থীর জয়

২০১৫ এপ্রিল ২৯ ১৬:৩৪:৫৮
ঢাকা ও চট্টগ্রামে জামায়াতের ৫ কাউন্সিলর প্রার্থীর জয়

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা উত্তর ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে জামায়াতে ইসলামী সমর্থিত পাঁচ কাউন্সিলর প্রার্থী জয় পেয়েছেন। তাদের মধ্যে ঢাকা উত্তরে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে তিনজন ও চট্টগ্রামে দু’জন প্রার্থী জয় পান।

ঢাকা উত্তরের কাউন্সিলররা হলেন— ১২, ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মাসুদা আক্তার, ২২, ২৩ ও ৩৬ নম্বর ওয়ার্ডে আমেনা বেগম এবং ২৯, ৩০ ও ৩২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে কাওসার জাহান।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) রিটার্নিং কর্মকর্তা শাহ আলম বুধবার ভোর রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অবস্থিত নির্বাচন কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করেন।

জামায়াতে ইসলামী জানায়, মঙ্গলবার অনুষ্ঠিত ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে উত্তরে সাধারণ কাউন্সিলর পদে ৯ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪ জন জামায়াত সমর্থিত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ঢাকা দক্ষিণে সাধারণ কাউন্সিলর পদে ১০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩ জন জামায়াত সমর্থিত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ সব পদে ২০ দলের নেতৃত্বদানকারী বিএনপির সঙ্গে সমঝোতা না হওয়ায় জামায়াত এককভাবে নির্বাচন করে।

এদিকে চট্টগ্রামে সাধারণ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে দু’জন জামায়াত সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন।

তারা হলেন— চট্টগ্রাম ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ডে মো. শফিউল আলম ও ৬ নম্বর সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ফারজানা ইয়াসমিন নিশাত।

(দ্য রিপোর্ট/কেএ/একেএস/এএসটি/সা/এপ্রিল ২৯, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর