thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

রাজশাহীর পবায় আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ২০

২০১৪ জানুয়ারি ০৬ ২১:৩৪:৫২
রাজশাহীর পবায় আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ২০

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর পবা উপজেলায় দশম জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার পারিলা ইউনিয়নের কৈপুকুরিয়া ও তেবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর অবস্থায় আওয়ামী লীগ কর্মী কালু (৫০), জমির উদ্দিন (৩০), মতিউর রহমান (৩২), বারিকুল ইসলাম (৩০) ও ওমর আলীকে (৩৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় পারিলা ইউনিয়ন বিএনপির কর্মী ইয়াদ আলী তেবাড়িয়া থেকে গ্রামীণ ব্যাংকে টাকা তুলতে যান। সেখান থেকে ফেরার পথে কৈপুকুরিয়ায় আওয়ামী লীগ কর্মীরা তার পথরোধ করে এলোপাথাড়ি মারপিট করে। খবর পেয়ে তেবাড়িয়া গ্রামের বিএনপি কর্মীরা ইয়াদ আলীকে উদ্ধারে কৈপুকুরিয়া গ্রামের আসে। এ সময় আওয়ামী লীগ কর্মীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তেবাড়িয়া গ্রামের বিএনপি কর্মীদের ওপর হমালা চালায়। এতে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। আহত হন অন্তত ২০ জন।

রাজশাহী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, নির্বাচনের দিন ভোট দেওয়া নিয়ে আওয়ামী লীগ ও জামায়াত-বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

এদিকে, খবর পেয়ে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে বেসরকারিভাবে নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আয়েন উদ্দিন আহতদের দেখতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান। এ সময় স্থানীয় আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাও সেখানে উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএইচজে/এমএআর/সা/জানুয়ারি ০৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে