thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১১ রবিউল আউয়াল ১৪৪০

 

প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন আমির

২০১৫ মে ১২ ১৩:২৭:১৯
প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন আমির

দ্য রিপোর্ট ডেস্ক : জাতীয় টোয়েন্টি২০ সুপার এইটস টুর্নামেন্টে অংশগ্রহণের মধ্য দিয়ে ৫ বছর পর আবারও প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন পাকিস্তানের নিষিদ্ধ পেসার মোহাম্মদ আমির। টুর্নামেন্টে রাওয়াপিন্ডি রামসের হয়ে প্রতিনিধিত্ব করেছেন এই পেসার।

গত সেপ্টেম্বরে আইসিসির ৫ বছরের নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর প্রতিযোগিতামূলক ঘরোয়া ক্রিকেটে খেলছেন আমির। অবশ্য সুপার এইটসে খেলার আগে প্যাট্রনস ট্রফিতে বোলিং করেছেন ২২ বছর বয়সী এই ক্রিকেটার।

ফয়সালাবাদে সুপার এইটসের খেলায় এ্যাবোটাবাদ ফ্যালকন্সের বিপক্ষে ২.১ ওভার বোলিং করেছেন আমির। দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে নামা আমির ১৫ রান দিয়ে নিয়েছেন ২টি উইকেট।

দীর্ঘদিন পর আবারও মাঠে ফিরে বোলিং করতে পেরে খুশি আমির। বলেছেন, ‘অনেক দিন পর আবারও এ রকম বড় ইভেন্টে বোলিং করতে পেরে খুবই ভাল লাগছে। মাঝে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছিলাম। তাই পুরো ছন্দে বোলিং করতে পারেনি এই ম্যাচে।’

২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্টে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অপরাধে আমিরকে আন্তর্জাতিক ক্রিকেটে ৫ বছর নিষিদ্ধ করেছিল আইসিসি। গত সেপ্টেম্বরে শেষ হয়েছে তার নিষেধাজ্ঞা। তবে এখনই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারছেন না তিনি। যদিও ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি পেয়েছেন আমির।

(দ্য রিপোর্ট/সিজি/এইচ/মে ১২, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর