thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে : বেরি

২০১৪ জানুয়ারি ০৬ ২৩:০৬:০৬
বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে : বেরি

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দশম জাতীয় সংসদ নির্বাচন ও বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন এলেন বেরি। নিউ ইয়র্ক টাইমসের দক্ষিণ এশিয়ার ব্যুরো চিফ ও পলিটিক্যাল এডিটর সোমবার রাত ১০টা ৪০ মিনিটে খালেদা জিয়ার বাসভবন থেকে বের হয়ে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, তার সঙ্গে আমার আধাঘণ্টা কথা হয়েছে।

তিনি গৃহবন্দী কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এলন বেরি বলেন, এ বিষয়ে কোনো আলোচনা হয়নি।

নিউ ইয়র্ক টাইমসে খালেদা জিয়ার নিবন্ধন প্রকাশের ব্যাপারে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে বিস্তারিত জানি না।’

রাত ৮টা ২০ মিনেটে এলেন বেরি খালেদা জিয়ার বাসায় প্রবেশ করেন। ওই সময় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ শেষে বের হয়ে আসেন ঢাকায় নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত আলব্রেখট কনজে। সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি সেখানে আসেন।

রাত ৯টা ৪০ মিনিটে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার বাসায় আসেন চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি এ জে মোহাম্মদ আলী। মোহাম্মদ আলীর সঙ্গে আছেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবিএম রফিকুল হক তালুকদার রাজাসহ আট সদস্যের আইনজীবী দল।

মোহাম্মদ আলী জরুরি চিকিৎসা সেবায় নিয়োজিত মুক্তি মানসিক ও মাদকাশক্তি নিরাময় কেন্দ্রের গাড়িতে (ঢাকা মেট্রো চ-৫১২০৬১) করে আসেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান ও সাবিহ উদ্দীন আহমেদ সেখানে উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএইচ/এমএআর/জানুয়ারি ০৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর