thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রংপুরের ২২ আসনে কোনো ছাড় নয় : এরশাদ

২০১৩ অক্টোবর ০৬ ১৫:৫৬:০৭ ০০০০ 00 ০০ ০০:০০:০০
রংপুরের ২২ আসনে কোনো ছাড় নয় : এরশাদ
রংপুর সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রংপুরের ২২টি আসনে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি নির্বাচন কমিশনকে অথর্ব এবং তাদের কার্যক্রম প্রশ্নবিদ্ধ উল্লেখ করে আরো বলেন, ‘এই নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়।’

রবিবার মিঠাপুকুর উপজেলার শঠিবাড়িতে ইউনিয়ন ব্যাংকের শাখা উদ্বোধন শেষে পথসভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি জোট বা মহাজোটে থাকবে- এটা বিষয় নয়। আগামী নির্বাচনে রংপুরের ২২টি আসনে কাউকে ছাড় দেওয়া হবে না। প্রতিটি আসনে আমাদের শক্তিশালী প্রার্থী থাকবে।

তিনি বলেন, ‘আমি নির্বাচনী যে ফর্মুলা দিয়েছি এর বাইরে আপাতত আর কোনো ফর্মুলা নেই’।

আমার ফর্মুলায় নির্বাচন হলে তা গ্রহণযোগ্য হবে। আর না হলে রাজনৈতিক সংঘাত বাড়বে। তখন এর দায়-দায়িত্ব কে নিবে?- প্রশ্ন রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

সময় হলেই মহাজোট থেকে বেরিয়ে আসার ঘোষণা দেওয়া হবে উল্লেখ করে এরশাদ আরো বলেন, ‘সবদল অংশ নিলে জাতীয় পার্টিও নির্বাচনে অংশ নেবে।’

তিনি অভিযোগ করেন, ‘গ্রামীণ ব্যাংককে সরকারিকরণ করে সরকার এটাকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চায়। আর এর ফায়দা লুটতে চায় আগামী নির্বাচন’।

তিনি জাতীয় পার্টিসহ সমমনা দলগুলোকে নিয়ে একটি তৃতীয় বিকল্প জোট গঠনের কথাও জানান।

পথসভায় আরো উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মসিউর রহমান রাঙ্গা, জেলা সেক্রেটারি আবুল মাসুদ চৌধুরী নান্টু, মহানগর সেক্রেটারি অ্যাডভোকেট সালাহ উদ্দিন কাদেরী।

(দিরিপোর্ট২৪/প্রতিনিধি/এমএআর/জেএম/অক্টোবর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর