thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

হৃদয় আই মিস ইউ এ লট

২০১৫ জুন ২১ ০০:০৭:৫১
হৃদয় আই মিস ইউ এ লট

আমার জন্মদিনে হৃদয়ের দেওয়া সারপ্রাইজগুলো খুব ভাল লাগে। সারাদিন ও ব্যস্ত, এমন একটা ভাব নিয়ে থাকলেও রাত ১২টার পর ঠিকই সারপ্রাইজ দেয় আমাকে। আমি জানি হৃদয় এটা খুব উপভোগ করে। সত্যি বলতে, বিষয়টা আমারও খুব ভাল লাগে। সন্তানের কাছ থেকে এমন ভালবাসার বহির্প্রকাশ বাবার মন ভরিয়ে দেয়।

ব্যক্তিগত জীবনে আমি সেরা মিউজিসিয়ান হতে চেয়েছিলাম। কতটুকু হতে পেরেছি জানি না। আমি চেষ্টা করেছি। বিয়ের পর, আমি উপরওয়ালার কাছে শ্রেষ্ঠ সন্তান চেয়েছিলাম। সব বাবা তা-ই চান।

সন্তানদের সারপ্রাইজ দেওয়ার চেয়ে ওদের চলার পথে দরকারি এমন কাজ করতে পছন্দ করি আমি। এমন হয় যে, হুট করে ওদের নিয়ে কোথাও ঘুরতে বের হয়ে যাই। কোথাও খেতে যাই।

হৃদয় মিউজিশিয়ান হিসেবে বিখ্যাত হয়েছে। এতে আমার খুব গর্ব হয়। ও নিজেই নিজের পথটা তৈরি করেছে। আমি হয়ত সেভাবে সময় দিতে পারিনি। তারপরও সঙ্গীতের জন্য ওর একার ত্যাগ অসামান্য। আমি নিজের কাজ শেষ করে ওকে সময় দিতাম। বাল্যকালে এভাবেই ওর সঙ্গীতের স্কুলিংটা হয়েছে।

বাবার জন্য প্রতিটি দিনই বাবা দিবস। সন্তানের কাছেও তাই। আমার বিশ্বাস হৃদয় আমাকে খুব ভাল বোঝে। বাবা দিবসে ওকে এটুকুই বলব, ‘বাবা, আই লাভ ইউ। আমি সত্যি তোমাকে অনেক ভালবাসি। আই মিস ইউ এ লট…।’

অনুলিখন : সোমেশ্বর অলি।

(দ্য রিপোর্ট/এসও/ডব্লিউএস/এইচ/জুন ২১, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে