thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫,  ৯ রবিউল আউয়াল ১৪৪০

বলিউডে বাবা দিবসের উষ্ণতা

২০১৫ জুন ২১ ১৬:৩০:০৫
বলিউডে বাবা দিবসের উষ্ণতা

দ্য রিপোর্ট ডেস্ক : বিশ্বের অর্ধ শতাধিক দেশে ঘটা করে পালিত হচ্ছে বাবা দিবস। বাবার প্রতি ভালোবাসা-শ্রদ্ধা জানানোর বিশেষ এ উপলক্ষে পিছিয়ে নেই বলিউড তারকারা।

বাবা দিবসে টুইটার ও ইনস্টাগ্রামে একাধিক বলিউড তারকা বাবাকে শুভেচ্ছা জানান, বাবার ছবি শেয়ার করেন। এর মধ্যে আছেন শাহরুখ খান, সালমান খান, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও সোনাক্ষী সিনহাসহ অনেকে।

এ নজরে বাবা দিবসের কিছু উষ্ণ বার্তায় চোখ বুলানো যাক—

‘বাজরঙ্গী ভাইজান’ তারকা সালমান খান টুইটারে একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায় বাবা সেলিম খানের সঙ্গে দুই ভাই সালমান ও সোহেল খানকে। খালি গায়ে তোলা ছবিটি যেন বাবা-ছেলের শক্তি পরীক্ষা। সালমান বাবা দিবসের শুভেচ্ছার পাশাপাশি ক্যাপশনে জানান, তার বাবা অনেক শক্তিশালী। তিনিই হলেন সত্যিকারের ‘বাজরঙ্গী ভাইজান’।

‘দিলওয়ালে’ তারকা শাহরুখ খান নিজের সঙ্গে তার বাবা ও তিন সন্তানের ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেন, একটি কারণেই বাবাদের আগমন তারা সন্তানের যে কোনো কিছুকেই ঠিক করে দেন।

মেগাস্টার অমিতাভ বচ্চন পরিবারের চার প্রজন্মের চমৎকার একটি কোলাজ শেয়ার করে টুইটারে। সেখানে দেখা যায় তার বাবা হরিবংশ রাই বচ্চন একটি বড় ফ্রেমে দাঁড়ানো। তারা হাতে ছোট একটি ফ্রেমে অমিতাভে। একইভাবে তার হাতে অভিষেক ও অভিষেকের ফ্রেমে আরাধ্য। ক্যাপশনে বাবার একটি কবিতা ব্যবহার করেন অমিতাভ। অন্যদিক অভিষেক তার ছোটবেলার একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেখানে তার হাত ধরে রেখেছেন অমিতাভ ও হরিবংশ রাই বচ্চন।

‘আর রাজকুমার’ তারকা সোনাক্ষী সিনহা টুইটারে শেয়ার করেন নিজের ও বাবা শত্রুঘ্ন সিনহার পোট্রেট। ক্যাপশনে লিখেন, ‘শুভ বাবা দিবস আমরা প্রথম ও সারাজীবনের নায়ক শত্রুঘ্ন সিনহা! বাবা তোমাকে ভালোবাসি!’

দু’টি আলাদা টুইটে ‘আই হেইট লাভ স্টোরি’ তারকা সোনম কাপুর শেয়ার করেন বাবা অনীল কাপুরের সঙ্গে ছবি। তিনিও বাবার প্রতি ভালোবাসা জানান।

দুই সন্তানের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন অর্জুন রামপাল। তিনি ক্যাপশনে ইয়োগা ডে ও দালাইলামাকে স্মরণ করেন লিখেন, ‘কী চমৎকার একটা দিন, বাবা দিবস, যোগ দিবস ও মহাত্মা দালাইলামার ৮০তম জন্মদিন। সুন্দর একটি বাবা দিবসের কামনা।’

বাবা মহেশ ভাটকে উদ্দেশ করে ‘হাইওয়ে’ তারকা আলিয়া ভাট লিখেন, ‘মাই ড্যাডি কুলেস্ট, নট জাস্ট টুডে.. এভরিডে।’ ‘ব্রাদার্স’ তারকা সিদ্ধার্থ মালহোত্রা বাবাকে নিজের কোচ উল্লেখ করে জানান, বাবা তাকে সাঁতার শিখিয়েছিলেন। সাগরের গভীর পানির ভয় দূর করেছেন।

(দ্য রিপোর্ট/ডব্লিউএস/সা/জুন ২১, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর