thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ওটিসি মার্কেট

চলতি বছর তিন কোম্পানি শেয়ার বেচার আদেশ

২০১৪ জানুয়ারি ১১ ১০:৩০:৩৬
চলতি বছর তিন কোম্পানি শেয়ার বেচার আদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওভার দ্য কাউন্টার মার্কেটে (ওটিসি) চলতি বছর তিন কোম্পানি শেয়ার বেচার আদেশ দেওয়া হয়েছে। কোম্পানি তিনটি হলো-মডার্ন সিমেন্ট, মুন্নু ফেব্রিক্স ও সজীব নিটওয়্যার অ্যান্ড গার্মেন্টস। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শার্প সিকিউরিটিজের মাধ্যমে গত ৯ জানুয়ারি মডার্ন সিমেন্ট ও মুন্নু ফেব্রিক্সের যথাক্রমে ৫ হাজার এবং ১ হাজার শেয়ার বেচার আদেশ দেওয়া হয়েছে। এ ছাড়া গত ৮ জানুয়ারি বিডিবিএল সিকিউরিটিজের মাধ্যমে সজীব নিটওয়্যারের ১০০টি শেয়ার বেচার আদেশ দেওয়া হয়েছে।

মডার্ন সিমেন্টে শেয়ার দর চাওয়া হয়েছে ৫.৫০ টাকা, মুন্নু ফেব্রিক্সের ৭ টাকা এবং সজীব নিটওয়্যারের শেয়ার দর চাওয়া হয়েছে ৪৪ টাকা।

মুডার্ন সিমেন্টে শেয়ার গত ২৬ ডিসেম্বর ৫ টাকা দরে লেনদেন হয়। একই তারিখে মুন্নু ফেব্রিক্সের শেয়ার ৬.৭০ টাকায় লেনদেন হয়। এ ছাড়া সজীব নিটওয়্যারের শেয়ার গত ৬ জানুয়ারি ৪০ টাকা দরে লেনদেন হয়।

এর আগে গত ২ অক্টোবর রহমান কেমিক্যালের শেয়ার ২৬ টাকা দরে লেনদেন হয়েছে। আর ২৯ ডিসেম্বর এ কোম্পানির ১ হাজার শেয়ার ২৮.৬০ টাকা দরে বেচার আদেশ অমীমাংসিত অবস্থায় রয়েছে।

(দ্য রিপোর্ট/ডব্লিউএন/জানুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর