thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮,  ২১ রবিউস সানি 1443

ফুল আর বিনম্র শ্রদ্ধায় হাবিবুর রহমানকে শেষবিদায়

২০১৪ জানুয়ারি ১৩ ১১:৫৪:০৪ ২০১৪ জানুয়ারি ১৩ ১২:৪৫:০০
ফুল আর বিনম্র শ্রদ্ধায় হাবিবুর রহমানকে শেষবিদায়

দ্য রিপোর্ট প্রতিবেদক : সাবেক প্রধান বিচারপতি ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি হাবিবুর রহমানকে ফুল ও বিনম্র শ্রদ্ধায় শেষবিদায় জানাল জাতি। জাতীয় শহীদ মিনারে সোমবার সকাল সাড়ে ১১ থেকে সোয়া বারোটা পর্যন্ত সর্বস্তরের মানুষ তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স শহীদ মিনারে পৌঁছে। এ সময় শহীদ মিনারে ছাত্র, শিক্ষক, বুদ্ধিজীবী, পেশাজীবী, রাজনৈতিক ও সাংস্কৃতিক ক্ষেত্রের মানুষের ঢল নামে। ফুল ও বিনম্র শ্রদ্ধায় তারা একে একে প্রবীণ এই তরুণকে শেষবিদায় জানান। প্রথম ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ। এরপর তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, ডাক ও টেলি যোগাযোগমন্ত্রী রাশেদ খান মেনন ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর শ্রদ্ধা জানান।

শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের পর বিচারপতি হাবিবুর রহমানের মরদেহ সুপ্রিম কোর্টে নিয়ে যা্ওয়া হয়। সেখানে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেনসহ অন্যান্য বিচারপতিবৃন্দ, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, ব্যারিস্টার রফিকুলসহ অন্যান্য সিনিয়র আইনজীবী তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সুপ্রীম কোর্ট প্রাঙ্গনে বিচারপতি হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন হয়।

উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

(দ্য রিপোর্ট/এসএ/এফএস/ এমডি/জানুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর