thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

জীবনের নিরাপত্তার জন্য সিলেট মেয়রের জিডি

২০১৪ জানুয়ারি ১৬ ০০:৩৪:৪৬
জীবনের নিরাপত্তার জন্য সিলেট মেয়রের জিডি

সিলেট অফিস : সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নিজের জীবনের নিরাপত্তার জন্য থানায় জিডি করেছেন। একদল সশস্ত্র দুর্বৃত্ত তাকে অনুসরণ করছে- এমন অভিযোগে মেয়রের পক্ষে তার ব্যক্তিগত সহকারি মো. সোহেল আহমদ মঙ্গলবার রাতে সিলেট কোতোয়ালি থানায় একটি জিডি করেছেন। পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা তুলে নেওয়ার পর এ জিডি করা হলো।

সোহেল আহমদ মেয়রের পক্ষ থেকে থানায় একটি জিডি করেছেন বলে দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন। তবে পুলিশের দাবি মেয়রের নিরাপত্তায় পুলিশ দায়িত্ব পালন করে যাচ্ছে।

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আয়ুব বুধবার রাত সাড়ে ৭টায় দ্য রিপোর্টকে জানান, ‘মেয়রের নিরাপত্তায় পুলিশ এখনো দায়িত্ব পালন করছে। আজও পুলিশ তার নিরাপত্তায় নিয়োজিত ছিল।’

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, অতি সম্প্রতি মেয়রের পুলিশি নিরাপত্তা তুলে নেওয়া হয়। ১৩ জানুয়ারি রাত ১১টায় মেয়র বাসায় ফেরার পথে তিনটি মোটরসাইকেলে হেলমেট পরিহিত ৬ জন সশস্ত্র যুবক তাকে অনুসরণ করে। এ সময় মোটরসাইকেলের সঙ্গে আরো দুইটি সিএনজি অটোরিকশা ছিল। মেয়র গাড়ি নিয়ে বাসায় প্রবেশের পর যুবকরা ফিরে যায়। এ অবস্থায় মেয়র আরিফ ও তার পরিবারের সদস্যরা জানমালের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন রয়েছেন।

(দ্য রিপোর্ট/এমজেসি/এমএইচও/ এমডি/জানুয়ারি ১৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর