thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বাগেরহাটে বাসের ধাক্কায় স্কুলছাত্রী ও ভ্যানচালক নিহত

২০১৪ জানুয়ারি ১৬ ১১:৫৫:৩৬
বাগেরহাটে বাসের ধাক্কায় স্কুলছাত্রী ও ভ্যানচালক নিহত

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে বিআরটিসি বাসের ধাক্কায় স্কুলছাত্রী ও ব্যাটারিচালিত ভ্যানের চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কচুয়া উপজেলার বাধাল একটেল টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন বি কে মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ফারজানা আকতার (১৩) ও ব্যাটারিচালিত ভ্যানের চালক আলামিন শেখ (৩৭)। ফারজানা কচুয়া উপজেলার বাধাল গ্রামের আলহাজ উদ্দিন শেখের মেয়ে। তার বাড়ি মোড়েলগঞ্জের দৈবঞ্জহাটি গ্রামে।

আহতরা হলেন কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের ঝন্টু চক্রবর্তীর ছেলে শিমুল চক্রবর্তী, নিহত ফারজানার বাবা আলহাজ উদ্দিন শেখ ও মসনি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিনারা বেগম। মিনারা বেগম বাধাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান আব্দুল কাদেরের স্ত্রী।

কচুয়া থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ খান স্থানীয়দের বরাত দিয়ে জানান, খুলনা থেকে পিরোজপুরগামী বিআরটিসি বাস পেছন থেকে ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানচালক ঘটনাস্থলে নিহত হন এবং ভ্যানে থাকা ফারজানাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ সময় ভ্যানে থাকা আরও তিনজন আহত হন।

(দ্য রিপোর্ট/আরএস/এএস/শাহ/জানুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর