thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

লক্ষ্মীপুর-১ আসনে ভোটগ্রহণ চলছে

২০১৪ জানুয়ারি ১৬ ১২:৫৫:০০
লক্ষ্মীপুর-১ আসনে ভোটগ্রহণ চলছে

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের ২১ কেন্দ্রের স্থগিত ভোটগ্রহণ বৃহস্পতিবার কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হয়েছে। তবে কেন্দ্রে ভোটার উপস্থিতি খুবই কম। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

মাসিমপুর উচ্চবিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোশাররফ হোসেন জানান, ৮টি বুথে প্রায় ১৫৬টি ভোটগ্রহণ করা হয়েছে। মহিলা দুই বুথে মাত্র ৪টি ভোট পড়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর-১ আসনের ৮১টি কেন্দ্রের মধ্যে গত ৫ জানুয়ারি অগ্নিসংযোগ, ব্যালট বাক্স ছিনতাই, সংশ্লিষ্ট প্রিসাইডিং ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ওপর হামলার কারণে ২১টি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এ ছাড়া ৬০ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এমএ আউয়াল (নৌকা) পেয়েছেন ৩২ হাজার ৫৭ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম (আনারস) ২০ হাজার ৯১১ ভোট এবং জাপা মো. মাহামুদুর রহমান (লাঙ্গল) ১ হাজার ৯৫৮ ভোট পান। বর্তমানে স্থগিত ২১টি কেন্দ্রে ভোটার রয়েছেন ৫০ হাজার ৯২ জন।

স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, রামগঞ্জে ভোটাররা অংশ নেবেন এবং তাদের পছন্দের প্রার্থীকে তারা বিজয়ী করবেন।

আওয়ামী লীগ সমর্থিত এমএ আউয়াল জানান, রামগঞ্জবাসী নৌকাকে বিজয়ী করে লক্ষ্মীপুরের অলক্ষ্মী দূর করবেন।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবুল ফয়েজ বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে থাকায় ভোটাররা শান্তিপূর্ণভাবে কেন্দ্রে এসে ভোট দিচ্ছেন।

(দ্য রিপোর্ট/এমআরএস/এএস/শাহ/জানুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর