thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সিরিজ জয়ের হাতছানি মুশফিকদের সামনে

২০১৩ অক্টোবর ৩০ ১৮:২৪:১২
সিরিজ জয়ের হাতছানি মুশফিকদের সামনে

দিরিপোর্ট২৪ ডেস্ক : আতিখিয়তায় নিউজিল্যান্ডের প্রতি কৃপণতা না দেখালেও ময়দানী লড়াইয়ে চোখ রাঙাতে কার্পণ্য করেনি বাংলাদেশ। দুই টেস্ট সিরিজে ড্রয়ের পর প্রথম ওয়ানডে জেতায় পরের ম্যাচেই সিরিজ জয়ের উৎসব করতে মরিয়া স্বাগতিকরা।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হয়ে উঠেছে বাংলাদেশের কাছে সিরিজ জয়ের মিশন। আর নিউজিল্যান্ডের কাছে টিকে থাকার লড়াই।

সমীকরণের এই হিসেবে, মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় মাঠে নামার আগে মানসিকভাবে এগিয়ে থাকবে বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে মুশফিকুর রহিম, নাঈম ইসলাম ও মাহমুদউল্লার ব্যাটিং নির্বাচকদের অনুপ্রেরণা যোগাবে। আবার অন্যা্ন্য ব্যাটসম্যানদের ভুলক্রুটি সংশোধনের সিদ্ধান্তও নিতে পারবেন কোচ।

ব্যাটসম্যানদের সঙ্গে সঙ্গে অসাধারণ পারফর্ম করেছেন বোলাররা। বিশেষ করে রুবেল হোসেন। ক্যারিয়ারে প্রথম হ্যাটট্রিকের সঙ্গে ছয় উইকেট পেয়েছেন ডানহাতি এই পেসার। তাই জয়ের নায়ক হিসেবে তাকেই অ্যাখ্যা দেবেন সবাই।

ছন্দে থাকা জয়ী একাদশে কাটছাঁট না করেই নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলবেন মুশফিকরা।তার পরও শেন জার্গেনসনের অধীনে নেটে ব্যাটিং ও বোলিংয়ে নিজেদের ঝালিয়ে নিয়েছেন টাইগাররা।

বসে থাকেনি নিউজিল্যান্ড দলও। তারাও অনুশীলন করেছেন নিজেদের সাধ্যমতো। কারণ দ্বিতীয় ওয়ানডেতে ঘুরে দাঁড়াতে না পারলে সিরিজ থেকে ছিটকে পড়বে কিউইরা।

(দিরিপোর্ট২৪/সিজি/এমডি/অক্টোবর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর