thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সিলেটে থানা ঘেরাও, এএসআই ও কনস্টেবল প্রত্যাহার

২০১৪ জানুয়ারি ১৬ ১৮:০৮:১৭
সিলেটে থানা ঘেরাও, এএসআই ও কনস্টেবল প্রত্যাহার

সিলেট অফিস : নগরীতে ট্রাক আটক করে চাঁদাবাজির অভিযোগে পুলিশের দুই সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। কোতোয়ালি থানা ঘেরাও করে বৃহস্পতিবার দুপুর আড়াইটায় ট্রাকশ্রমিকরা বিক্ষোভ করে। এ সময় ওই দুই পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে প্রত্যাহার করা হয়।

প্রত্যাহার করা দুই পুলিশ সদস্য হলেন- বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই আনোয়ার হোসেন ও কনস্টেবল মো. হানিফ।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে দ্য রিপোর্টকে বলেন, তাৎক্ষণিকভাবে প্রত্যাহার করা দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তপূর্বক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। তারা ট্রাক আটক করে হয়রানি করছিল বলেও স্বীকার করেন ওসি।

ট্রাকশ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার জানান, বৃহস্পতিবার বেলা সোয়া ২টার দিকে নগরীর কালিঘাট থেকে একটি ট্রাক (নং সিলেট-ড-১১-১৯০২) কোর্ট পয়েন্টের দিকে যাওয়ার সময় বন্দরবাজার ফাঁড়ির অভিযুক্ত দুই পুলিশ সদস্য বন্দরবাজার রাজা জিসি স্কুলের সামনে ট্রাকটি থামায়। এ সময় তারা ট্রাকের চালক মুছা মিয়ার কাছে পাঁচশ টাকা দাবি করে। চালক টাকা দিতে অস্বীকার করায় পুলিশ ট্রাকে চোরাচালানের মাল রয়েছে দাবি করে তল্লাশি চালায়। কিন্তু অবৈধ কোনো মাল না পেয়ে তারা দুইশ টাকা দাবি করে। টাকা না পেয়ে ট্রাক থেকে চালক মুছা মিয়া ও হেলপার ফজলুকে নামিয়ে বেধড়ক মার দেয়। বিষয়টি জানাজানি হলে ট্রাকশ্রমিকরা জড়ো হয়ে কোতোয়ালি থানা ঘেরাও করে প্রধান ফটকে বিক্ষোভ করে।

এ সময় কোতোয়ালি থানার ওসি আহত ট্রাক চালক ও হেলপারের জবানবন্দি শুনে তাৎক্ষণিক অভিযুক্ত পুলিশ সদস্যদের অস্ত্র জমা দিয়ে পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ দেন।

(দ্য রিপোর্ট/এমজে/এফএস/আরকে/জানুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর