thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শিমু-সাব্বির-এর ‘ঘুলঘুলি’

২০১৩ সেপ্টেম্বর ০৯ ২২:২৮:১৪
শিমু-সাব্বির-এর ‘ঘুলঘুলি’
অভিনেত্রী সুমাইয়া শিমু প্রথমবারের মতো অভিনেতা সাব্বির আহমেদের সঙ্গে অভিনয় করছেন। আসছে কোরবানি ঈদের জন্য নির্মিত এ নাটকের নাম ‘ঘুলঘুলি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন গোলাম মোস্তফা শিমুল। ঢাকার অদূরে নারায়নগঞ্জে গত চারদিন ধরে নাটকটির শুটিং চলছে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আরমান পারভেজ মুরাদ, মৌটুসী প্রমুখ।

অভিনেত্রী সুমাইয়া শিমু প্রথমবারের মতো অভিনেতা সাব্বির আহমেদের সঙ্গে অভিনয় করছেন। আসছে কোরবানি ঈদের জন্য নির্মিত এ নাটকের নাম ‘ঘুলঘুলি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন গোলাম মোস্তফা শিমুল।

ঢাকার অদূরে নারায়নগঞ্জে গত চারদিন ধরে নাটকটির শুটিং চলছে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আরমান পারভেজ মুরাদ, মৌটুসী প্রমুখ।

নাটকটি নিয়ে সুমাইয়া শিমু বাংলানিউজকে বলেন, এ নাটকে আমি আরমান পারভেজ মুরাদের বউয়ের চরিত্রে অভিনয় করেছি। কিন্তু পুরো নাটকে আমি বিভিন্ন দৃশ্যে অভিনয় করেছি সাব্বিরের সঙ্গে। গল্পটি অসাধারণ। এখানে আমি কল্পনায় বিভিন্ন দৃশ্যে একটি ছেলের সঙ্গে একাকীত্ব কাটানোর জন্য সময় কাটাই। সেই ছেলেটির চরিত্রে অভিনয় করেছেন সাব্বির।

সাব্বির বলেন, আমি সুমাইয়া শিমুর মতো ভালো আর্টিস্টের সঙ্গে অভিনয় করে অনেক কিছু শিখতে পেরেছি। আশা করি, দর্শকদের ভালো লাগবে।

আসছে ঈদের জন্য নির্মিত এ নাটকটি যে কোনো একটি টিভিতে প্রচারিত হবে বলে জানা গেছে।

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর