thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫,  ৭ রবিউল আউয়াল ১৪৪০

ইউরোপে ‘হারিয়ে ফেলা ভালোবাসা’

২০১৫ আগস্ট ১৪ ১৭:২১:৫৫
ইউরোপে ‘হারিয়ে ফেলা ভালোবাসা’

দ্য রিপোর্ট প্রতিবেদক: “হারিয়ে ফেলা ভালোবাসা’ গানটি এখন বিফোরইউ চ্যানেলে, এ জন্য আমি খুশি। আর বাংলাদেশের গানকে ছড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ লার্ক ইভেন্টস ইউকে।”— কথাগুলো জনপ্রিয় সঙ্গীতপরিচালক ও গায়ক হাবিব ওয়াহিদের।

‘ভালোবাসবো ভালোবাসবরে’ খ্যাত এ গায়কের গানের ভিডিও দেশী টিভির সীমানা পেরিয়েছে বেশ আগেই। এবার তার সিঙ্গেল ‘হারিয়ে ফেলা ভালোবাসা’র ভিডিও প্রচার হচ্ছে লন্ডনভিত্তিক বলিউড গানের চ্যানেল বিফোরইউ মিউজিকে। ১৩ আগস্ট থেকে চ্যানেলটিতে প্রচার হচ্ছে ‘হারিয়ে ফেলা ভালোবাসা’। একই দিন রাতে চ্যানেলটির ফেসবুক পাতায় গানটি শেয়ার করা হয়েছে।

চলতি বছরের এপ্রিলে মুক্তির পর থেকেই হাবিবের ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ উঠে আসে আলোচনায়। গানটির ভিডিওতে হাবিবের সঙ্গে মডেল ছিলেন পিয়া বিপাশা। ইউটিউবে সঙ্গীতার অফিসিয়াল পাতায় গানটি ১৩ লাখের বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া অন-অফিসিয়াল কিছু পাতায় গানটি আরও কয়েক লাখবার দেখা হয়েছে।

হাবিব জানান, এই গানের ভিডিওটি বিফোরইউ মিউজিক চ্যানেলের ইউরোপ নেটওয়ার্কে প্রচার হচ্ছে। চ্যানেলটি ভারত, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে। তবে হাবিবের গানটি দেখা যাবে ইউরোপীয় অঞ্চলে। ভিনদেশী দর্শকদের জন্য গানটিতে যোগ করা হয়েছে ইংরেজি সাব-টাইটেল।

আগস্টের শেষ দিকে লন্ডনে একটি কনসার্টে অংশ নিতে যাচ্ছেন হাবিব। সেই কনসার্টের আয়োজকরাই ‘হারিয়ে ফেলা ভালোবাসা’র ভিডিওটি চ্যানেলটিতে জমা দেন বলে হাবিব জানান।

(দ্য রিপোর্ট/এসও/ডব্লিউএস/আরকে/আগস্ট ১৪, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর