thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

কুবির ‘এ’ ইউনিটের পরীক্ষা শনিবার

‘বি’ ও ‘সি’র ভর্তি পরীক্ষা সম্পন্ন

২০১৪ জানুয়ারি ১৭ ১৮:৪৫:১১
‘বি’ ও ‘সি’র ভর্তি পরীক্ষা সম্পন্ন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ‘বি’ ও ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘বি’ ইউনিটের ও বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, ক্যাম্পাসের নিকটবর্তী টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি), সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, ক্যান্টনমেন্ট কলেজ, ক্যান্টনমেন্ট বোর্ড মাধ্যমিক বিদ্যালয় ও গভ : ল্যাবরেটরী হাই স্কুল, শহরের কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ডিগ্রী শাখা ও উচ্চ মাধ্যমিক শাখা, কুমিল্লা সরকারি কলেজ ও কুমিল্লা সরকারি মহিলা কলেজে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। শনিবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা।

সরজমিন ক্যাম্পাস পরিদর্শন ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ভর্তি পরীক্ষা।

আসন খুঁজে পাওয়াসহ ভর্তিচ্ছুক পরীক্ষার্থীদের বিভিন্নভাবে সহযোগিতা করে বিএনসিসি বিশ্ববিদ্যালয় ইউনিটসহ বিভিন্ন সংগঠন। ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে ক্যাম্পাস থেকে শুরু করে কোটবাড়ি বিশ্বরোড পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এ সময় দূর থেকে আগত ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকেরা বিপাকে পড়েন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আলী আশরাফ জানান, উপস্থিতি শতকরা প্রায় ৭০ থেকে ৭৫ ভাগ হবে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য ও ভর্তি কমিটির সভাপতি ড. আলী আশরাফ বলেন, দেশের চলমান অস্থিরতার কারণে তিনবার ভর্তি পরীক্ষা পিছানো হয়েছে। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় পরীক্ষা নিতে সক্ষম হয়েছি। এই সফলতা অর্জনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি। খুব দ্রুত সময়ের মধ্যে ফল প্রকাশ করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

(দ্য রিপোর্ট/এআর/এফএস/ আরকে/জানুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর