thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নোয়াখালীতে পুলিশ সদস্যকে পেটাল ছাত্রলীগ

২০১৪ জানুয়ারি ১৭ ১৮:৫২:০৯
নোয়াখালীতে পুলিশ সদস্যকে পেটাল ছাত্রলীগ

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর কবিরহাট থানার পুলিশ কনস্টেবল আনিছুর রহমানকে পিটিয়েছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

কবিরহাট বাজারের আলাউদ্দিন মার্কেটের সামনে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ আনিছকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী পুলিশ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সদস্য আনিছুর রহমান সিভিল পোশাকে কবিরহাট বাজারে গেলে অজ্ঞাতনামা কয়েকজন তাকে মারধর করে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

জানা গেছে, গত ৫ জানুয়ারি কবিরহাট থানার সামনে কবিরহাট উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক সুজন তার কয়েকজন বন্ধু নিয়ে চা খাচ্ছিল। সেখানে পুলিশ সদস্য আনিছও ছিলেন। এ সময় দশম জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জনগণ সরকারের বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করছে এমন মন্তব্য করেন আনিছ। এ নিয়ে সুজনের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সুজন পুলিশ সদস্য আনিছের কলার চেপে ধরলে তাদের দু’জনের মধ্যে হাতাহাতি হয়। পরে পুলিশের অন্য সদস্যরা তাদের থামান। পরে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মাধ্যমে বিষয়টির সমঝোতা হয়।

ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার ছাত্রলীগ নেতা সুজন ও কয়েকজন মিলে কনস্টেবল আনিছকে প্রচণ্ড মারধর করে।

আনিছের বড় ভাই একেএম আউয়াল জানান, সন্ত্রাসীরা আমার ছোট ভাই আনিছকে কাঁচের বোতল, জি আই পাইপ, লাঠি, রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন।

(দ্য রিপোর্ট/এইউ/এফএস/এসকে/আরকে/জানুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর