thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

২০১৪ জানুয়ারি ১৭ ২১:২৬:৪০
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বগুড়া সংবাদদাতা : বগুড়ার শিবগঞ্জ ও ধুনট উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে নয়জন। বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দরে যাত্রীবাহী বাসের ধাক্কায় শ্যালো চালিত ভটভটির তিন নারী যাত্রী ও ধুনটে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে বগুড়া-রংপুর মহাসড়কের শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা বাজারের কাছে একটি যাত্রীবাহী ভটভটি মহাসড়ক পার হচ্ছিল। এ সময় রাজশাহী থেকে রংপুরগামী একটি যাত্রীবাহী বাস ভটভটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ভটভটির তিন নারী যাত্রী নিহত হয়। নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

শিবগঞ্জ থানার ওসি ফজলুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে ধুনটে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক রনি কর্মকার (২৪) নিহত হয়েছেন। তিনি টাঙ্গাইলের কালিহাতি উপজেলার মগরা গ্রামের মোহাদেব কর্মকারের ছেলে। বিকেল সাড়ে ৩টায় উপজেলার পূর্ব ভরনশাহী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তাসীন এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো ড-১৪-০২৮২) নামের বালু ভর্তি একটি ট্রাক সোনামুখী থেকে ধুনটে আসার পথে পূর্ব ভরনশাহী এলাকায় মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক ট্রাকচালক পালিয়ে গেছে।

ধুনট থানার ওসি মোবারক হোসেন ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, ট্রাকটি আটক করে থানায় আনা হয়েছে।

(দ্য রিপোর্ট/এএইচ/এসবি/ এনআই/জানুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর