thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

রাজধানীতে পৃথক ঘটনায় মাদ্রাসা ছাত্রসহ ৩ জনের লাশ উদ্ধার

২০১৪ জানুয়ারি ১৮ ১১:৩৮:২৫
রাজধানীতে পৃথক ঘটনায় মাদ্রাসা ছাত্রসহ ৩ জনের লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় এক মাদ্রাসা ছাত্রসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর উত্তরখান, খিলক্ষেত ও ভাটারা থানায় পৃথক তিনটি ঘটনায় তিন জনের লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উত্তরখান থানা পুলিশ ময়নারটেক এলাকার দারুল কুরআন ইসলামিয়া মাদ্রাসার দ্বিতীয় তলা থেকে সাব্বির আহমেদ (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে। উত্তরখান থানার উপ-পরিদর্শক নিজামউদ্দিন জানান, একমাস আগে ওই মাদ্রাসার হাফেজিয়া বিভাগে ভর্তি হয় সাব্বির। তার বাবা-মা তাকে দেখতে আসতো। কিন্তু বাড়ি যেতে চাইলে বাড়ি যেতে দিত না বলে সাব্বির অভিমানে ফ্যানের সঙ্গে গামছা বেঁধে আত্মহত্যা করে।

এ দিকে পৃথক একটি ঘটনায় শুক্রবার সন্ধ্যায় খিলক্ষেত থানা পুলিশ নিকুঞ্জ-২ এর ৫নং রোডে হারুনুর রশীদের ১৮ নম্বর বাড়ির ৫ম তলা থেকে মো. শহীদ (৫৫) নামে এক গ্রীল মিস্ত্রির লাশ উদ্ধার করে।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক কানাই লাল মজুমদার জানান, ওই বাসায় গ্রীলের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন শহীদ। তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

অপরদিকে, শুক্রবার সাড়ে সাতটার দিকে অ্যাপোলো হাসপাতাল থেকে মো. সাইদ (২২) নামে এক গ্লাস মিস্ত্রীর লাশ উদ্ধার করেছে ভাটারা থানা পুলিশ।

ভাটারা থানার উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লকের ৪৭৪নং বাসার ৩য় তলায় থাই গ্লাস লাগানোর সময় সাইদ বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে আ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

(দ্য রিপোর্ট/এসআর/এমডি/এএল/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর