thereport24.com
ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮,  ২৫ রবিউস সানি 1443

‘দেশকে স্বনির্ভর করা হবে’

২০১৪ জানুয়ারি ১৮ ১৬:১৮:৩৯
‘দেশকে স্বনির্ভর করা হবে’

রংপুর সংবাদদাতা : ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তাই বর্তমান সরকার গ্রামবাংলার উন্নয়নের সঙ্গে সঙ্গে বেকারত্ব দূর করার পরিকল্পনা নিয়ে কাজ করে চলেছে। সব প্রতিকূলতাকে পেছনে ফেলে দেশকে সামনে নিয়ে যেতে হবে।

জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের মানুষকে সঙ্গে নিয়ে উন্নয়ন করার মধ্য দিয়ে স্বনির্ভর বাংলাদেশ গড়তে হবে। এ জন্য রংপুরবাসী আগে থেকেই যেমন জাতীয় পার্টির সঙ্গে ছিল, আছে, স্যারের (এরশাদ) সঙ্গে তার ভালোবাসায় আগামীতেও থাকবেন বিশ্বাস করি। তাই যারা এখনও নানা ষড়যন্ত্রে নিজেদের জড়িয়ে রেখেছেন। সেখান থেকে সরে আসুন। এক হয়ে দেশ গড়ার কাজ করি।

এ সময় জাতীয় পার্টির জেলা ও মহানগর নেতৃবৃন্দ, জেলার ৮ উপজেলার নেতাকর্মী, সমর্থকরা উপস্থিত ছিলেন। এরপর শহীদদের স্মরণে জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে গণজাগরণ মঞ্চের অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

প্রতিমন্ত্রী এর আগে সকালে সার্কিট হাউসে নেতাকর্মী ও প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করার পর স্থানীয় পায়রা চত্বরে আয়োজিত এশিয়ান টিভির জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেন।

(দ্য রিপোর্ট/এসএমজেড/এএস/সা/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর