thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

গাইবান্ধায় যৌথবাহিনী ও জামায়াত-শিবির সংঘর্ষ, আহত শতাধিক

২০১৪ জানুয়ারি ১৯ ০৮:৫৬:০০
গাইবান্ধায় যৌথবাহিনী ও জামায়াত-শিবির সংঘর্ষ, আহত শতাধিক

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দপুর ইউনিয়নে যৌথবাহিনীর সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষে ১০ পুলিশসহ শতাধিক আহত হয়েছেন। শনিবার রাত ১টা থেকে রবিবার সকাল পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে যৌথবাহিনী সাতজনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দপুর ইউনিয়নে সর্বানন্দপুর গ্রামে যৌথবাহিনী শনিবার রাত ১টার দিকে আসামি ধরতে অভিযান চালায়। এ সময় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা একত্রিত হয়ে যৌথবাহিনীর ওপর ইটপাটকেল নিক্ষেপ করে, গুলি ছোড়ে। পাল্টা জবাবে যৌথবাহিনী রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। সংঘর্ষে পুলিশ সদস্যসহ শতাধিক জামায়াত-শিবিরকর্মী আহত হন। আহতরা গাইবান্ধার রাবেয়া ক্লিনিক, সদর হাসপাতাল, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় সাতজনকে আটক করা হয়।

সুন্দরগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক দ্য রিপোর্টকে জানান, জামায়াত-শিবিরের যারা নাশকতার সঙ্গে জড়িত তাদের গ্রেফতার করতে গেলে যৌথবাহিনীর ওপর জামায়াত-শিবিরকর্মীরা হামলা চালায়। পাল্টা জবাবে যৌথবাহিনী রাবার বুলেট ও টিয়ারশেল ছোড়ে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন জানান, যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে জামায়াত-শিবির কর্মীরা সংঘবদ্ধ হয়ে তাদের ওপর চড়াও হয় ও গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

শেষ খবর পাওয়াপর্যন্ত যৌথবাহিনী সর্বানন্দপুর গ্রাম ঘিরে রেখেছে বলে জানা গেছে।

(দ্য রিপোর্ট/এস/এএস/এমডি/শাহ/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর