thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

যশোরে কলেজছাত্র খুন

২০১৪ জানুয়ারি ১৯ ১৪:৫৮:০৫
যশোরে কলেজছাত্র খুন

যশোর সংবাদদাতা : ছিনতাইকৃত মোবাইল ফেরত আনতে গিয়ে শরিফুল ইসলাম শরিফ নামে এক কলেজ ছাত্র ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন। রবিবার দুপুর দেড়টার দিকে উপশহর এফ ব্লক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। এ ছাড়া আহত হয়েছে নোমান নামে অপর এক ছাত্র।শরিফুল ইসলাম মাগুরার শালিখা উপজেলার হাজরাকাটি গ্রামের সাবেক সেনাসদস্য শফিউদ্দিনের ছেলে। আহত নোমান উপশহর ই-ব্লকের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শরিফুল শহরের শেখহাটি জামতলা এলাকার একটি ছাত্রাবাসে বসবাস করতো।রবিবার সকালে শরিফুলের মোবাইল ও ৩ হাজার টাকা ছিনতাই করে ওই এলাকার নাজমুল, জুয়েল ও আরিফ। ছিনতাইকৃত মোবাইল ও টাকা আনতে গেলে তারা শরিফুল ও তার বন্ধু নোমানকে ছুরিকাঘাত করে। এ সময় জুয়েল ৩ রাউন্ড গুলি ছোড়ে। তবে তা লক্ষ্যভ্রষ্ট হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শরিফুলকে মৃত ঘোষণা করে।

যশোর কোতোয়ালি থানার ওসি এমদাদুল হক শেখ জানিয়েছেন, এ ঘটনায় নাজমুল নামে একজনকে আটক করা হয়েছে।উত্তেজিত শিক্ষার্থীরা হাসপাতাল চত্বরে আটক নাজমুলের সহযোগিদের মারপিট করে। এ সময় সন্দেহভাজন হিসেবে আরো দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

এ ঘটনায় নাজমুলের নাম উল্লেখ করে আরো কয়েকজনের নামে মামলা হয়েছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/জেএম/এপি/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর