thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পীরগাছায় শিশুর মৃতদেহ উদ্ধার

২০১৪ জানুয়ারি ২০ ১০:৫৭:৪১
পীরগাছায় শিশুর মৃতদেহ উদ্ধার

রংপুর সংবাদদাতা : রংপুরের পীরগাছায় প্রথম শ্রেণীর শিশুকে অপহরণ করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবির ২৬ দিন পর রবিবার রাতে মৃতদেহ পাশের বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

সালাউদ্দিন নামে এক আসামি গ্রেফতারের পর তার স্বীকারোক্তিতে অপহৃত রিয়া আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়। সোমবার সকালে রিয়ার মৃতদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

রিয়ার পরিবার অভিযোগ করে, উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পরান গ্রামের আদম বেপারি আব্দুর রহিমের শিশুকন্যা ও পরান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী রিয়া আক্তার ২৪ ডিসেম্বর বিকেলে বাড়ির পাশ থেকে অপহৃত হয়। পরে অপহরণকারীরা মুঠোফোনে শিশুর বাবা আব্দুর রহিমের কাছে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যাথায় তার মেয়েকে হত্যা করে মৃতদেহ গুম করার হুমকি দেয়। এরপর বিষয়টি পুলিশ ও র‌্যাবকে জানালে র‌্যাব-১৩ সদস্যরা দুই আসামিকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী রিয়ার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

রিয়ার বাবা আব্দুর রহিম বলেন, ‘আমার মেয়ের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি চাই।’

রিয়ার মা লাভলী বেগম একমাত্র মেয়েকে হারিয়ে কাঁদতে কাদঁতে বার বার মূর্ছা যাচ্ছিলেন আর মেয়ের হত্যাকারীদের ফাঁসি দাবি করেন।

পীরগাছা থানার ওসি মকবুল হোসেন জানান, আমরা মৃতদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য সকালে মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে।

তিনি দ্য রিপোর্টকে বলেন, এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। তবে এখন নাম প্রকাশ করা যাবে না। এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/আরআই/এএস/শাহ/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর