thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

‘ধৈর্য ধরেন, এর ফয়সালা একদিন আল্লাহ করবেন’

২০১৪ জানুয়ারি ২০ ১৭:১৭:২২
‘ধৈর্য ধরেন, এর ফয়সালা একদিন আল্লাহ করবেন’

দ্য রিপোর্ট প্রতিবেদক : সম্প্রতি রাজনৈতিক সহিংসতায় পেট্রোল বোমা হামলায় নিহতের পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে এফবিসিসিআইয়ের সহ-সভাপতি হেলাল উদ্দিন বলেন, ক্ষুধার জ্বালা মেটাতে যারা কাজে বেরিয়েছে সে সব নিরীহ মানুষকে পেট্রোল বোমা মেরে মারা হয়েছে। অথচ তাদের কোনো দোষ নেই। ধৈর্য ধরেন, এর ফয়সালা একদিন আল্লাহতালাহ নিশ্চয় করবেন।

সোমবার দুপুরে এফবিসিসিআই সম্মেলন কক্ষে ক্ষতিগ্রস্ত ১৪ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করতে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এই সব মন্তব্য করেন।

অনুষ্ঠানে এফবিসিসিআই-এর সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদসহ সংগঠনটির পরিচালনা পর্ষদের সকল সদস্য উপস্থিত ছিলেন। এ ছাড়া কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ এবং ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটের প্রধান ডা. সামান্তলাল সেন উপস্থিত ছিলেন।

পেট্রোল বোমায় নিহত হারুন মিয়ার স্ত্রী হালিমা বেগম বলেন, কাজের জন্য আমার স্বামী বাইরে গেছে। তিনি ফলের ব্যবসা করতেন। এখন আমি চার সন্তান নিয়ে কোথায় যাব। আল্লাহর দোহাই আপনারা এই কাজ বন্ধ করেন।

অনুষ্ঠানে কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বলেন, বর্তমানে ক্ষমতা যাওয়ার জন্য মানুষ মারার রাজনীতি চলছে। আমি এমন ক্ষমতা চাই না, যে ক্ষমতা পেতে হলে মানুষ মারতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে এফবিসিসিআই-এর সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ বলেন, আমার জীবনে অনেক রাজনৈতিক আন্দোলন দেখিছি। কিন্তু এখনকার সময়ের মতো সহিংস রাজনীতি আগে কখনও দেখিনি। আমরা সবাই এই রাজনীতি থেকে মুক্তি চাই। যারা ক্ষতিগ্রস্ত তাদের পুনর্বাসন করা হবে।

(দ্য রিপোর্ট/এএইচ/এপি/সা/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর