thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রাজশাহীতে পুলিশ হত্যা মামলা

জামিন পেলেন বুলবুল, মিনু ও মিলন

২০১৪ জানুয়ারি ২০ ২০:২২:১৫
জামিন পেলেন বুলবুল, মিনু ও মিলন

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীতে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলায় এক মাসের অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির যুগ্মমহাসচিব ও মহানগর কমিটির সভাপতি মিজানুর রহমান মিনু এবং মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

সোমবার সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের দ্বৈত ডিভিশন বেঞ্চের বিচারপতি এনায়েতুর রহিম ও বিচারপতি মোহাম্মদ উল্লাহ শুনানি শেষে এই আদেশ দেন। আসামিদের পক্ষে শুনানিতে অংশ নেন সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার আমিনুল হক। আদালতের আদেশে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলার অন্য আসামিদের হয়রানি না করার জন্য রাজশাহী মহানগর পুলিশ কমিশনার ও আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে। আইনজীবীদের উদ্ধৃতি দিয়ে রাসিক মেয়র বুলবুলের ব্যক্তিগত সহকারী আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লব এ সব তথ্য জানান।

তবে, রবিবার রাতে মিজানুর রহমান মিনু ও মোসাদ্দেক হোসেন বুলবুলের মোবাইলে যোগাযোগ করা হলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর রাজশাহী মহানগরীর লোকনাথ স্কুল মার্কেট এলাকায় দাঁড়িয়ে থাকা পুলিশ ভ্যানে বোমা হামলার ঘটনায় পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ সরকার মারা যান। এ ঘটনায় আহত হয় পুলিশের ৯ সদস্য। ওই রাতেই বোয়ালিয়া মডেল থানার এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনু, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি নাদিম মোস্তফা ও মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি ডা. মোহাম্মদ জাহাঙ্গীরসহ ১৮দলের ৩শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর থেকে মেয়র বুলবুলসহ স্থানীয় বিএনপি-জামায়াতের শীর্ষ নেতারা ও অন্য আসামিরা আত্মগোপনে ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএইচজে/এপি/এনআই/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর