thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

‘দুর্নীতি বরদাশত করা হবে না’

২০১৪ জানুয়ারি ২১ ১৯:৫৩:২৫
‘দুর্নীতি বরদাশত করা হবে না’

পাবনা সংবাদদাতা : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, মানুষের জমিজমা নিয়ে হয়রানি বন্ধ করতে ডিজিটাল পদ্ধতিতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে, এতে জমির নকশা, দলিল নিয়ে কেউ কোনো সমস্যায় পড়লে কম্পিউটার পদ্ধতিতে তা দ্রুত সমাধানের ব্যবস্থা করা হবে। তহশিল অফিসের কোনো দুর্নীতি বরদাশত করা হবে না।

বর্তমান সরকারের ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর মঙ্গলবার প্রথম শামসুর রহমান শরীফ তার নিজ এলাকা পাবনার ঈশ্বরদীতে যান। এ সময় তাকে দেওয়া নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, হিংস্রতা বর্জন করুন, নইলে আপনাদের গুন্ডামি ঠান্ডা করে দেওয়া হবে।

ব্যবসায়ীদের উদ্দেশে শামসুর রহমান শরীফ বলেন, জানমাল রক্ষার দায়িত্ব সরকারের পাশাপাশি আপনাদেরও। তাই আপনাদের জানমাল রক্ষা করতে হলে প্রত্যেক দোকানে লাঠি ও বাঁশি নিয়ে প্রস্তুত থাকুন।

ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে ভূমিমন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুন্নবী বিশ্বাস। বক্তব্য দেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস, জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, সাবেক পৌর চেয়ারম্যান আবুল কালাম আজাদ মিন্টু, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা মোহাম্মদ রশিদুল্লাহ্, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, রেজাউর রহিম লাল, প্রবীণ আওয়ামী লীগ নেতা নায়েব আলী বিশ্বাস, মীর জহুরুল হক পুনো, শিল্প ও বণিক সমিতির সহ সভাপতি শফিকুল আলম বাচ্চু, নারী নেত্রী মাহজেবিন শিরিন পিয়া, যুবলীগ নেতা আব্দুস সালাম খান, শফি বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাস প্রমুখ।

সংবর্ধনা শেষে ভূমিমন্ত্রী লক্ষীকুন্ডা গ্রামে তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন এবং তার গ্রামে এলাকাবাসীর আয়োজনে স্থানীয় স্কুল মাঠে অনুষ্ঠিত আরেকটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি।

(দ্য রিপোর্ট/এসআর/এসবি/এনআই/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর