thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭, ১২ বৈশাখ ১৪২৪,  ২৭ রজব ১৪৩৮

আবারও ইনজুরিতে শারাপোভা

২০১৫ সেপ্টেম্বর ২৯ ২০:১১:১০
আবারও ইনজুরিতে শারাপোভা

দ্য রিপোর্ট ডেস্ক : গ্ল্যামার গার্ল মারিয়া শারাপোভার সময়টা ভাল যাচ্ছে না। প্রায় বছর জুড়েই তিনি ইনজুরির কবলে। ইনজুরি কাটিয়ে সদ্যই কোর্টে ফিরেছিলেন মারিয়া। অথচ আবার সেই গোলচক্করে। সোমবার রাতে প্রমীলা টেনিসের ড্রিমগার্ল খ্যাত রাশান মাশা উহান ওপেনে খেলতে নেমেই ফের চোট পেয়েছেন। এগিয়ে থেকেই হারিয়ে দিচ্ছিলেন চেক প্রজাতন্ত্রের বারবোরা স্ট্রাইকোভাকে। কিন্তু শেষ করতে পারেননি।

ম্যাচে শারাপোভা স্ট্রাইকোভার বিপক্ষে ৭-৬ (১), ৬-৭ (৪), ২-১ সেটে এগিয়ে ছিলেন। ফাইনাল সেটের প্রথম রাউন্ডের পরেই তিনি তার প্রশিক্ষককে ডেকে পাঠিয়েছিলেন বাম হাতের সমস্যার কারণে। কিন্তু হাল্কা স্ট্রেচিংয়ের পরও যখন সুস্থ বোধ করেননি; তখন নিজেই ম্যাচ ছেড়ে দিয়েছেন। দীর্ঘ একটা বিরতির পর কোর্টে ফেরা শারাপোভার সামনে সেই ইনজুরি বাধা হয়ে দাঁড়িয়েছে।

নিজেকে প্রত্যাহার করার পর মারিয়া শারাপোভা বলেছেন, ‘বাম হাতের ব্যথা অনুভূত হওয়াতে খেলা শেষ করতে পারিনি। ক্রমেই ব্যথা বাড়ছিল। এটা আমার জন্য খুবই হতাশাজনক, এভাবে খেলার মাঝেই ছিটকে পড়া।’

প্রমীলা টেনিসের বিশ্ব র‌্যাঙ্কিংয়ে তিন নাম্বারে থাকা এই খেলোয়াড় ইনজুরির কারণে কোর্টের বাইরে ছিলেন গত জুলাই থেকে। ইউএস ওপেনেও তিনি পায়ের ইনজুরির কারণে খেলতে পারেননি। সম্প্রতি তিনি ইউএস ওপেনসহ আরও ৩টি ইভেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। তবে শারাপোভা আশা করছেন, সিঙ্গাপুরে ডব্লিউটিএ এবং রাশিয়া ফেড কাপের আগেই নিজেকে আবার পুরোপুরি সুস্থ করে নিতে পারবেন।

(দ্য রিপোর্ট/এনপিএস/এএস/জেডটি/এনআই/সেপ্টেম্বর ২৯, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

টেনিস এর সর্বশেষ খবর

টেনিস - এর সব খবর



রে