thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

গরুর রাখালকে ধরে নিয়ে গেছে বিএসএফ

২০১৪ জানুয়ারি ২১ ২২:০৩:৩০
গরুর রাখালকে ধরে নিয়ে গেছে বিএসএফ

বেনাপোল (যশোর) সংবাদদাতা : বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে সোমবার গভীর রাতে সেলিম হোসেন (২৩) নামের এক গরুর রাখালকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। সেলিম বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের আবুল হোসেনের ছেলে।

সেলিমের মা হাজেরা খাতুন জানান, তার ছেলে সোমবার রাতে পুটখালী সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে যায়। তার সঙ্গের ৭/৮ রাখাল গরু নিয়ে দেশে ফিরে আসলেও সেলিম ফিরে আসেনি। পরে পুটখালী গ্রামের গরু ব্যবসায়ী আব্দুর রশিদের বাড়ি গিয়ে জানতে পেরেছি সেলিমকে বিএসএফ ধরে নিয়ে গেছে। তবে সে মারা যায়নি। বিএসএফ তাকে ক্যাম্পে আটক করে রেখে দিয়েছে।

তিনি আরও জানান, গরু ব্যবসায়ী রশিদ সেলিমের ব্যবহৃত বাইসাইকেল ও জামা-কাপড় আমাদের ফেরত দেয়। সে বেঁচে আছে নাকি মারা গেছে বুঝতে পারছি না।

এ ব্যাপারে খুলনা ২৩ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল মাজহারুল ইসলাম জানান, এ ধরনের কোনো খবর তার জানা নেই। কেউ অভিযোগও করেনি। বিএসএফ সদস্যরাও এ ব্যাপারে আমাদের কিছুই জানায়নি।

এদিকে, সোমবার বেনাপোল সীমান্তের ওপারে ভারতের বনগাঁ সীমান্তে পিটিয়ে হত্যা করা বাংলাদেশি যুবক আক্তার হোসেন পালসারের লাশ মঙ্গলবার ফেরত দেওয়ার কথা থাকলেও তা দেয়নি বিএসএফ।

(দ্য রিপোর্ট/জেএইচ/এমএআর/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর