thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫,  ১২ মহররম ১৪৪০

এমপির ছোড়া গুলিতে শিশু আহত

২০১৫ অক্টোবর ০২ ০৯:৫৬:০৪
এমপির ছোড়া গুলিতে শিশু আহত

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মো. মঞ্জুরুল ইসলাম লিটনের ছোড়া গুলিতে সৌরভ মিয়া (৮) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সুন্দরগঞ্জ উপজেলা শহরের ব্র্যাক মোড়ের গোপালচরণ এলাকায় শুক্রবার ভোর ৬টার দিকে এ ঘটনা।

গুরুতর আহত সৌরভকে প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৌরভের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামে। তার বাবার নাম সাজু মিয়া। সৌরভ গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, মঞ্জুরুল ইসলাম লিটন ভোরে গাড়িতে করে বামনডাঙ্গা থেকে সুন্দরগঞ্জ আসছিলেন। এ সময় তিনি বামনডাঙ্গা-সুন্দরগঞ্জের ব্র্যাক মোড়ের পশ্চিম পাশের গোপালচরণ এলাকায় পৌঁছলে এক ব্যক্তিকে তার গাড়িতে উঠতে বলেন। কিন্তু ওই ব্যক্তি ভয়ে গাড়িতে না উঠে দৌড় দেন। ক্ষিপ্ত হয়ে লিটন তাকে লক্ষ্য করে পরপর দুই রাউন্ড গুলি ছোড়েন। এ সময় রাস্তায় থাকা সৌরভের দুই পায়ে গুলি লাগে। প্রথমে তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সৌরভের চাচা সাজা মিয়া দ্য রিপোর্টকে জানান, প্রতিদিন তিনি সৌরভকে নিয়ে রাস্তায় হাঁটাহাঁটি করেন। শুক্রবার ভোরেও তিনি সৌরভকে নিয়ে রাস্তায় হাঁটছিলেন। হঠাৎ তার পায়ে গুলি লাগে। এমপি লিটনের ছোড়া গুলিতে সৌরভ আহত হয়েছে বলে অভিযোগ করেন সাজা মিয়া।

এদিকে আহত শিশুকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর নিয়ে যাওয়ায় পথে বামনডাঙ্গা এলাকায় গাড়ি আটক করে রাখেন সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে রংপুরে পাঠান।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জিন্নাত আলী দ্য রিপোর্টকে জানান, কে শিশুটিকে গুলি করেছেন তা তিনি নিশ্চিত নন। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আছেন। কিন্তু প্রত্যক্ষদর্শীরা ভয়ে মুখ খুলছেন না যে কে, কীভাবে শিশুর পায়ে গুলি করেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল হাই মিলটন দ্য রিপোর্টকে জানান, শিশুটিকে বহনকারী গাড়ি আটক করার কথা শুনে তিনি ঘটনাস্থলে যান। তবে কীভাবে শিশুর পায়ে গুলি লেগেছে তা নিশ্চিত করে জানাতে পারেননি তিনি।

এ বিষয়ে জানতে সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের মোবাইল ফোনে একাধিবার কল দিলেও তার ফোন বন্ধ পাওয়ায় যায়।

(দ্য রিপোর্ট/এনডিএস/এনআই/অক্টোবর ০২, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে