thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫,  ৯ রবিউল আউয়াল ১৪৪০

শিশুর দু’পায়ে গুলি : এমপি লিটনের বিরুদ্ধে মামলা

২০১৫ অক্টোবর ০৩ ২১:৩৪:৫১
শিশুর দু’পায়ে গুলি : এমপি লিটনের বিরুদ্ধে মামলা

গাইবান্ধা প্রতিনিধি : জেলার সুন্দরগঞ্জ উপজেলায় চতুর্থ শ্রেণীর ছাত্র শাহাদাত হোসেন সৌরভকে (৯) দুই পায়ে গুলি করে আহত করার ঘটনায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মো. মঞ্জুরুল ইসলাম লিটনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সৌরভের বাবা মো. সাজু মিয়া বাদী হয়ে শনিবার রাত সোয়া ৯টার দিকে সুন্দরগঞ্জ থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলা নং-২ ।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসরাইল হোসেন মামলার বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিশু সৌরভকে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগ এনে সুন্দরগঞ্জ থানায় এজাহার দায়ের করেন সাজু মিয়া। পরে সেটি আমলে নিয়ে ‘হত্যাচেষ্টা’ মামলা হিসেবে রুজু করা হয়।

এর আগে, রাত পৌনে ৮টার দিকে লিটনের নামে লাইসেন্স করা একটি পিস্তল ও একটি শটগান জমা দেন তার শ্যালক তারেকুল ইসলাম।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জিন্নাত আলী দ্য রিপোর্টকে অস্ত্র জমার বিষয়টি নিশ্চিত করে জানান, এমপি লিটনের ব্যক্তিগত নিরাপত্তার জন্য একটি পিস্তল ও একটি শটগানের লাইসেন্স দেওয়া হয়। কিন্তু শিশু সৌরভের পায়ে গুলি করার ঘটনায় শনিবার বিকেলে অস্ত্র ফেরত চাওয়া হয়।

প্রসঙ্গত, মঞ্জুরুল ইসলাম লিটন শুক্রবার ভোরে গাড়িতে করে বামনডাঙ্গা থেকে সুন্দরগঞ্জ আসছিলেন। এ সময় তিনি বামনডাঙ্গা-সুন্দরগঞ্জের ব্র্যাক মোড়ের পশ্চিম পাশের গোপালচরণ এলাকায় পৌঁছলে এক ব্যক্তিকে তার গাড়িতে উঠতে বলেন। কিন্তু ওই ব্যক্তি ভয়ে গাড়িতে না উঠে দৌড় দেয়। এ সময় লিটন পরপর দুই রাউন্ড গুলি ছুড়লে শিশু সৌরভের পায়ে গুলি লাগে। সৌরভ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। সৌরভ সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামের সাজু মিয়ার ছেলে।

(দ্য রিপোর্ট/এমডি/সা/অক্টোবর ০৩, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর