thereport24.com
ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ৬ কার্তিক ১৪২৪,  ১ সফর ১৪৩৯

শাহাদাতের স্ত্রীর ৫ দিনের রিমান্ড আবেদন

২০১৫ অক্টোবর ০৪ ১৪:২৪:২৫
শাহাদাতের স্ত্রীর ৫ দিনের রিমান্ড আবেদন

দ্য রিপোর্ট প্রতিবেদক : গৃহকর্মী নির্যাতনের মামলায় গ্রেফতার ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান এলাইচ নিত্য শাহাদাতের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

ঢাকা সিএমএম আদালতে রবিবার তাকে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান এ আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম ইউনুস খানের আদালতে বিকেল ৩টায় এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে, ভোরে রাজধানীর মালিবাগের শাহাদাতের শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে শাহাদাত এখনো পলাতক রয়েছেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব হাসান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘ভোরে অভিযান চালিয়ে শাহাদাতের শ্বশুর বাড়ি থেকে তার স্ত্রী নিত্য শাহাদাতকে গ্রেফতার করা হয়।’

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব এ দিন দ্য রিপোর্টকে বলেন, ‘মিরপুরের সেকশন-২ এর এইচ ব্লকের ৫ নম্বর রোডের ৬ নম্বর বাসার বাসিন্দা শাহাদাত হোসেন। তার বাসায় এখন তালা ঝুলছে। বাসায় কেউ নেই। তবে তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

ওসি বলেন, ৬ সেপ্টেম্বর শাহাদাত হোসেন নিজেই মিরপুর মডেল থানায় তার গৃহকর্মী নিখোঁজ মর্মে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর রাত সাড়ে ১০টার দিকে পল্লবী এলাকা থেকে হ্যাপি নামে ১১ বছরের ওই গৃহকর্মীকে উদ্ধার করে পুলিশ।

এদিকে, ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রীর হাতে নির্যাতিত শিশু গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপি আদালতে ২২ ধারায় জবানবন্দী দেয়।

নির্যাতনের শিকার গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপির চিকিৎসায় পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল কর্তৃপক্ষ। ঢামেক হাসপাতালের অর্থোপেডিক বিভাগের প্রধান ডা. শামসুজ্জামান শাহিনকে প্রধান করে এ বোর্ড গঠন করা হয়। হ্যাপি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

(দ্য রিপোর্ট/জেএ/এফএস/এমএআর/আরকে/অক্টোবর ০৪, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে