thereport24.com
ঢাকা, রবিবার, ২০ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪,  ২৬ নভেম্বর ১৪৩৮

মিঠুনের ‘ডাবল সেঞ্চুরি’ আক্ষেপ

২০১৫ অক্টোবর ০৪ ২০:০৯:২৮
মিঠুনের ‘ডাবল সেঞ্চুরি’ আক্ষেপ

দ্য রিপোর্ট ডেস্ক : রবিবার ডাবল সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপে পুড়েছেন খুলনা বিভাগের ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। তার এই আক্ষেপ মাত্র ১৪ রানের জন্য। খুলনার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান উপহার দিয়েছেন ১৮৬ রানের ঝলমলে ইনিংস। আর তার এই কীর্তির ওপর ভর করে প্রথম ইনিংসে অলআউট হওয়ার আগে ৪৫৫ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে খুলনা বিভাগ। জবাবে প্রথম ইনিংসে ৪ উইকেট হারিয়ে ৭৮ রান নিয়ে দিন শেষ করেছে ঢাকা মেট্রো। দলটি পিছিয়ে রয়েছে ৩৭৭ রানে।

ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ডের খেলায় মুখোমুখি হয়েছে এই দুই দল। প্রথম স্তরের এই ম্যাচটি চলছে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

টস হেরে আগে ব্যাটিং করা খুলনা বিভাগ শনিবার প্রথম দিনের খেলা শেষ করেছিল ৫ উইকেট হারিয়ে ২২৭ রান নিয়ে। মিঠুন অপরাজিত ছিলেন ব্যক্তিগত ৮৭ রান নিয়ে। রবিবার তিনি এবং মেহেদী হাসান মিরাজ (৬৭ রান) ও অধিনায়ক আব্দুর রাজ্জাক (৪৬ রান) দলকে বড় সংগ্রহ গড়তে সাহায্য করেছেন।

ঢাকা মেট্রোর বোলারদের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছেন মোহাম্মদ শহীদ। এ ছাড়া ২টি করে উইকেট নিয়েছেন আবু হায়দার ও শরিফুল্লাহ।

অন্যদিকে, ঢাকা মেট্রোর ব্যাটিং লাইনে ধস নামিয়েছেন খুলনার হয়ে খেলা জাতীয় দলের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। তিনি নিয়েছেন ৩ উইকেট। অপর উইকেটটি নিয়েছেন জাতীয় দলের আরেক পেসার আল-আমিন হোসেন।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা বিভাগ : প্রথম ইনিংস, ৪৫৫/১০, ওভার ১১২.১ (মিঠুন ১৮৬, মিরাজ ৬৭, তুষার ৫৯, রাজ্জাক ৪৬; শহীদ ৪/৮৪, শরিফুল্লাহ ২/৭৫, আবু হায়দার ২/৭৬)

ঢাকা মেট্রো : প্রথম ইনিংস, ৭৮/৪, ওভার ৩০.১ (মার্শাল ২৭*, আসিফ ২৫*; মুস্তাফিজ ৩/১৯, আল-আমিন ১/১৪)

*দ্বিতীয় দিন শেষে

(দ্য রিপোর্ট/জেডটি/আরকে/অক্টোবর ০৪, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে