thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪,  ২৫ জিলকদ ১৪৩৮

ক্রিকেটার শাহাদাতের আত্মসমর্পণ

২০১৫ অক্টোবর ০৫ ১১:১৪:১৩
ক্রিকেটার শাহাদাতের আত্মসমর্পণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানিয়েছেন।

ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেনের আদালতে সোমবার সকালে আত্মসমর্পণ করে আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরুর মাধ্যমে জামিন আবেদন জানান তিনি।

জামিন শুনানি সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।

এর আগে রবিবার ভোরে রাজধানীর মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে তার স্ত্রী জেসমিন জাহান নিত্য শাহাদাতকে গ্রেফতার করে পুলিশ।

পরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সফিকুর রহমান। অপরদিকে নিত্য শাহাদাতের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু তার জামিন আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম ইউনুস খান রবিবার বিকেলে নিত্য শাহাদাতের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ ছাড়া তিন কার্যদিবসের মধ্যে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা যাবে বলেও উল্লেখ করেন বিচারক।

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।

(দ্য রিপোর্ট/জেএ/এফএস/এনডিএস/এইচ/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে