thereport24.com
ঢাকা, রবিবার, ২৫ জুন ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪,  ২৯ রমজান ১৪৩৮

হবিগঞ্জে জামায়াত-শিবিরের ২৭ নেতাকর্মী আটক

২০১৫ অক্টোবর ০৫ ১৪:২৪:৫৩
হবিগঞ্জে জামায়াত-শিবিরের ২৭ নেতাকর্মী আটক

হবিগঞ্জ প্রতিনিধি : জেলার বিভিন্ন এলাকায় রবিবার রাতে অভিযান চালিয়ে জামায়াতের সাবেক নায়েবে আমির এ্যাডভোকেট আব্দুস শহীদসহ ২৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এ সময় একটি ছাত্রবাস থেকে ৫টি ককটেল, ককটেল তৈরির উপকরণ, রেজিস্ট্রেশনবিহীন ১টি মোটরসাইকেল ও সরকারবিরোধী লিফলেট উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন, জেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর এ্যাডভোকেট আব্দুস শহীদ, নবীগঞ্জ উপজেলা জামায়াতের আমীর ও ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী (৪০), লাখাই উপজেলা জামায়াত সেক্রেটারি রুহুল আমিন (৪২), শায়েস্তাগঞ্জ থানা জামায়াত সেক্রেটারি ইয়াছির খান (৩২), শিবির সভাপতি হোসাইন আহমদ (২২), সেক্রেটারি নিজাম উদ্দিন (১৮) ও বাহুবল উপজেলা বিএনপি কর্মী জহিরুল হক কায়েস (২৭)।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম সোমবার দুপুরে গণমাধ্যমকে জানান, রাত ১টায় জেলাসদর, নবীগঞ্জ, লাখাই, বাহুবল ও শায়েস্তাগঞ্জে পৃথক অভিযানে নামে পুলিশ। এ সময় জেলা শহরের কোর্ট স্টেশন এলাকায় জামায়াতের সাবেক নায়েবে আমীর এ্যাডভোকেট আব্দুস শহীদের বাসা থেকে তাকে আটক করা হয়। তার বাসা থেকে আরও ১০ জনকে আটক করা হয় এবং সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।

এদিকে, নবীগঞ্জ থেকে উপজেলা জামায়াত আমীর ও ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী (৪০), লাখাই থেকে উপজেলা জামায়াত সেক্রেটারি নুরুল আমিন (৪২), বাহুবল থেকে শিবির কর্মী জহিরুল হক কায়েস (২৭) ও শায়েস্তাগঞ্জ পৌরসভার নিজগাঁও এলাকার দিগন্ত ডায়াগনস্টিক সেন্টারের পেছনের একটি ছাত্রাবাস থেকে শায়েস্তাগঞ্জ থানা জামায়াত সেক্রেটারি ইয়াছিন খান (৩২), শিবির সভাপতি হোসাইন আহমদ (২২) ও সেক্রেটারি নিজাম উদ্দিনকে (১৮) আটক করা হয়।

এ সময় ওই ছাত্রাবাস থেকে ৫টি ককটেল, ককটেল তৈরির উপকরণ, সরকারবিরোধী বিপুল পরিমাণ লিফলেট, জিহাদী বই, রেজিস্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেল এবং ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে রাত ৩টায় পুলিশ শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় জামায়াত-শিবিরের নিয়ন্ত্রণাধীন ‘কাশফুল’ হোটেল থেকে জামায়াত-শিবির সন্দেহে আরও ১০ জনকে আটক করে।

(দ্য রিপোর্ট/এএসটি/এনআই/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে