thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪,  ২৪ জিলকদ ১৪৩৮

বরিশাল-সিলেট ম্যাচে ড্র’র আভাস

২০১৫ অক্টোবর ০৫ ১৮:২৯:৪৬
বরিশাল-সিলেট ম্যাচে ড্র’র আভাস

দ্য রিপোর্ট ডেস্ক : ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ডের খেলায় ড্র’র পথেই এগুচ্ছে বরিশাল ও সিলেট বিভাগের ম্যাচটি। প্রথম ইনিংসে বরিশালের করা ৫২৭ রানের জবাবে সোমবার তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে সিলেটের সংগ্রহ ৭ উইকেট হারিয়ে ৩৬৩ রান। ফলে মঙ্গলবার ম্যাচের চতুর্থ ও শেষ দিনে জাদুকরী কিছু না ঘটলে নিশ্চিতভাবেই ড্র হচ্ছে লিগের দ্বিতীয় স্তরের এই ম্যাচটি। কেননা, দুই দলেরই আরও একটি করে ইনিংসের ব্যাটিং বাকি রয়েছে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দল দুটি।

মোসাদ্দেক হোসেনের অপরাজিত ডাবল সেঞ্চুরি (২০০*) এবং ফজলে মাহমুদের সেঞ্চুরির (১০৩) ওপর ভর করে ৯ উইকেট হারিয়ে ৫২৭ রান তুলে প্রথম ইনিংস ডিক্লেয়ার করেছিল টস হেরে আগে ব্যাটিং করা বরিশাল। জবাবে রবিবার বিনা উইকেটে ১১২ রান নিয়ে দিন শেষ করেছিল সিলেট।

সোমবার কোনো রান না করেই আউট হয়েছেন আগের দিন ৫৮ রান নিয়ে অপরাজিত থাকা সিলেটের ওপেনার শাহান আহমেদ। তবে অপর ওপেনার ইমতিয়াজ সেঞ্চুরির দেখা পেয়েছেন। আউট হওয়ার আগে করেছেন ১২৭ রান। এ ছাড়া ওয়ানডাউনে নামা উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান ৮৯ করেছেন। চার নম্বরে নামা রাজিন সালেহ ৫৫ রান করে অপরাজিত রয়েছেন। দলের অধিনায়ক অলক কাপালি এদিন মাত্র ১৫ রান করে আউট হয়েছেন।

দিনের শেষ দিকে দলীয় ৩২৭ রানে চতুর্থ উইকেট হারানো সিলেট ৩৩৬ রানে পৌঁছাতেই হারিয়েছে আর ৩ উইকেট।

বরিশালের পক্ষে সোহাগ গাজী সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন।

সংক্ষিপ্ত স্কোর

বরিশাল : প্রথম ইনিংস, ৫২৭/৯ ডিক্লেয়ার, ওভার ১২৬.১ (মোসাদ্দেক ২০০*, ফজলে ১০৩, সাহীন ৫৮, শাহরিয়ার নাফীস ৫২; আবুল হাসান ৩/৪৫, এনামুল জুনিয়র ৩/১১০)

সিলেট : প্রথম ইনিংস, ৩৬৩/৭, ওভার ১৩৮ (ইমতিয়াজ ১২৭, জাকির ৮৯, শানাজ ৫৮, রাজিন ৫৫*; গাজী ৩/৭৫, আল-আমিন ১/৭)

*তৃতীয় দিন শেষে

(দ্য রিপোর্ট/জেডটি/সা/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে