thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৪ আশ্বিন ১৪২৪,  ২৭ জিলহজ ১৪৩৮

সিলেটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট মঙ্গলবার

২০১৫ অক্টোবর ০৫ ১৮:৩৬:২২
সিলেটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট মঙ্গলবার

সিলেট অফিস : সিলেটে মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের আন্তঃজেলা বাস ধর্মঘট আহ্বান করেছে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

সিলেট নগরীর কদমতলীর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন হানিফ এন্টারপ্রাইজের জোনাল অফিসে শুক্রবার রাতে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার না করায় সোমবার এ ধর্মঘটের ডাক দেওয়া হয়।

সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ের সভাপতি সেলিম আহমদ ফলিক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, হানিফ পরিবহনের সিলেট জোনাল অফিসে হামলা ও ভাঙচুরের সঙ্গে জড়িতদের গ্রেফতারে সোমবার পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছিল। কিন্তু এ সময়ের মধ্যে প্রশাসন কারো বিরুদ্ধেই ব্যবস্থা নেয়নি। এ করণে ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

এদিকে উদ্ভূত পরিস্থিতিতে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট সার্কিট হাউসে পরিবহন মালিক-শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন জেলা প্রশাসক জয়নাল আবেদিন। জেলা প্রশাসক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে হানিফ এন্টারপ্রাইজের একটি বাস দুর্ঘটনায় পড়ে। এতে সাতজন নিহত হন। এ ঘটনার পর ওইদিন রাত ২টার দিকে সিলেটে হানিফের জোনাল অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

(দ্য রিপোর্ট/এফএস/আসা/সা/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে