thereport24.com
ঢাকা, রবিবার, ২৫ জুন ২০১৭, ১১ আষাঢ় ১৪২৪,  ২৯ রমজান ১৪৩৮

অস্ট্রেলিয়ার ঘটনায় ব্যথিত প্রধানমন্ত্রী

২০১৫ অক্টোবর ০৫ ১৯:০৮:০৬
অস্ট্রেলিয়ার ঘটনায় ব্যথিত প্রধানমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : অস্ট্রেলিয়া ক্রিকেট দল নিরাপত্তার অজুহাতে সফর স্থগিত করায় বেজায় ব্যথিত ক্রিকেটবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে আশাবাদ ব্যক্ত করেছেন দ্রুত সময়ের মধ্যেই দেশের মাটিতে ক্রিকেট ফিরবে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার অস্ট্রেলিয়া বাংলাদেশে ২ টেস্টের নির্ধারিত সফর স্থগিত করেছে।

সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী খুব কষ্ট পেয়েছেন। উনি বিশ্বাসই করতে পারছেন না; বাংলাদেশে ক্রিকেট খেলা হবে না। উনি ক্রিকেট কতটা পছন্দ করেন; এটা সবাই জানে। তিনি খুবই ব্যথিত হয়েছেন। আমাদের মতো তিনিও বিশ্বাস করেন, খুব দ্রুতই এই খারাপ সময় দূর হয়ে যাবে এবং বাংলাদেশে আগের মতো ক্রিকেট নিয়ে মেতে উঠবে।’

অস্ট্রেলিয়া যখন সিরিজ স্থগিত করেছে সেই সময় যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওখানেই বাংলাদেশের নিরাপত্তা বিষয়ক নানা বক্তব্য গণমাধ্যমে জানিয়েছেন।

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার ‘চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ’ পেয়েছেন। এই বিরল অর্জনে দেশবাসীর সঙ্গে জাতীয় দলের ৪ ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ ও মুশফিকুর রহিমসহ বিসিবি পরিচালকরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে।

(দ্য রিপোর্ট/আরআই/এএস/সা/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে