thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ মে ২০১৭, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪,  ২ সেপ্টেম্বর ১৪৩৮

জয়ের সুবাস পাচ্ছে রাজশাহী

২০১৫ অক্টোবর ০৫ ১৯:২৫:৫৭
জয়ের সুবাস পাচ্ছে রাজশাহী

দ্য রিপোর্ট ডেস্ক : ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ডের খেলায় জয়ের সুবাস পাচ্ছে রাজশাহী বিভাগ। মঙ্গলবার ম্যাচের চতুর্থ ও শেষ দিনে আরও ১৫৯ রান করতে পারলেই চট্টগ্রাম বিভাগের বিপক্ষে ম্যাচটি জিতে নিতে পারবে দলটি। এ জন্য পুরো এক দিনের পাশাপাশি ১০ উইকেটই হাতে রয়েছে রাজশাহীর।

দ্বিতীয় স্তরের এই ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে এই দুই দল।

প্রথম ইনিংসে ৩৮৩ রান করেছিল টস জিতে আগে ব্যাটিং করা চট্টগ্রাম। জবাবে রবিবার দিনের শেষ বলে অলআউট হওয়ার আগে প্রথম ইনিংসে ৩০৮ রান করেছিল রাজশাহী। ফলে ৭৫ রানের লিড নিয়ে সোমবার ম্যাচের তৃতীয় দিনে দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমেছিল চট্টগ্রাম।

রাজশাহীর বোলারদের তোপের মুখে এই ইনিংসে মাত্র ১৮১ রানে অলআউট হয়েছে চট্টগ্রাম বিভাগ। সর্বোচ্চ ৬১ রান করেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলী। উইকেটরক্ষক ও মিডলঅর্ডার ব্যাটসম্যান ইরফান শুক্কুরের ব্যাট থেকে এসেছে ৫৫ রান।

রাজশাহীর পক্ষে ৩টি করে উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম ও সানজামুল ইসলাম।

দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমে ২০ ওভার খেলা সুযোগ পেয়েছে রাজশাহী। দলের দুই ওপেনার দেখেশুনে ব্যাটিং করেই দিনশেষে অবিচ্ছিন্ন থেকেছেন। অধিনায়ক জুনায়েদ সিদ্দিকি অপরাজিত রয়েছেন ৫৩ রান নিয়ে। অপর ওপেনার নাজমুল হোসেন শান্তর সংগ্রহ ৪৫ রান।

সংক্ষিপ্ত স্কোর

চট্টগ্রাম বিভাগ : প্রথম ইনিংস, ৩৮৩/১০ এবং দ্বিতীয় ইনিংস, ১৮১/১০, ওভার ৬৭.২ (ইয়াসির ৬১, ইরফান ৫৫; সানজামুল ৩/৩৯, তাইজুল ৩/৭২)

রাজশাহী বিভাগ : প্রথম ইনিংস, ৩০৮/১০ এবং দ্বিতীয় ইনিংস, ৯৮/০, ওভার ২০ (জুনায়েদ ৫৩*, শান্ত ৪৫)

*তৃতীয় দিন শেষে

(দ্য রিপোর্ট/জেডটি/সা/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে