thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৯ অগ্রহায়ণ ১৪২৪,  ৪ রবিউল আউয়াল ১৪৩৯

ভোলায় অপহরণের দুই দিন পর কিশোর উদ্ধার

২০১৫ অক্টোবর ০৫ ২১:১৩:৪৭
ভোলায় অপহরণের দুই দিন পর কিশোর উদ্ধার

ভোলা প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিন উপজেলার কচিয়া এলাকা থেকে মাঈনুদ্দিন নামে এক কিশোরকে অপহরণের দুই দিন পর উদ্ধার করেছে পুলিশ। এর আগে গত শনিবার গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে তাকে অপহরণ করা হয়।

এ সময় জাকির (২৫), আফনান (৩০) ও রিয়াজ (২৮) নামের তিন অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারেরা বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ এলাকার বাসিন্দা। সোমবার সকালে তাকে উদ্ধার করা হলেও বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য প্রকাশ করেন ভোলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান।

পুলিশ সুপার জানান, গত শনিবার (৩ অক্টোবর) সকালে জেলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ফুল কাচিয়া গ্রামে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কিশোর মাঈনুদ্দিনকে অপহরণ করে নিয়ে যায় তিন অপহরণকারী। পরে তাকে ওই উপজেলার উদয়পুর এলাকার একটি ইটভাটায় নিয়ে নির্যাতন করে তার পরিবারের কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা।

বিষয়টি তার পরিবারের সদ্যসরা পুলিশকে জানালে পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে সোমবার সকালে ওই এলাকা থেকে তাকে উদ্ধার করে। এ সময় অপহরণকারীরা দৌড়ে পালাতে চাইলে পুলিশ তাদের ধাওয়া করে গ্রেফতার করে। গ্রেফতারদের বিরুদ্ধে অপহরণের একটি মামলা দায়ের করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচও/আরকে/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে