thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৩ ফাল্গুন ১৪২৩,  ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইন্টার্নশিপ প্রোগ্রাম অনুষ্ঠিত

২০১৫ অক্টোবর ০৫ ২১:৩৩:১৫
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইন্টার্নশিপ প্রোগ্রাম অনুষ্ঠিত

দ্য রিপোর্ট ডেস্ক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য দুই মাসব্যাপী ইন্টার্নশিপ প্রোগ্রামের ১২৫তম ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠান সোমবার অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ব্যাংক ট্রেনিং এ্যান্ড রিসার্চ একাডেমিতে (আইবিটিআরএ) এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আইবিটিআরএ’র মহাপরিচালক মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আইবিটিআরএ’র পরিচালক প্রশাসন মোহাম্মদ রোকনউদ্দিন, ভাইস প্রেসিডেন্ট ও অনুষদ সদস্য সাবিনা ইয়াসমিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পরিচালক প্রশিক্ষণ মো. ওসমান গণি। ইন্টার্নশিপ প্রোগ্রামে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ ও এমবিএ পর্যায়ের ১২৬ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করেন।

মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক একটি আদর্শভিত্তিক আর্থিক প্রতিষ্ঠান। মানুষের সর্বজনীন কল্যাণ সাধনই এ ব্যাংকের মূল লক্ষ্য। তিনি প্রশিক্ষণের মাধ্যমে ইসলামী ব্যাংকিংয়ের কল্যাণমুখী ব্যবস্থাকে ধারণ করে এর বার্তা সমাজে ছড়িয়ে দেওয়ার জন্য ইন্টার্নিদের প্রতি আহ্বান জানান।

(দ্য রিপোর্ট/এমএইচও/সা/অক্টোবর ০৫, ২০১৫)


পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর



রে