thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১১ ফাল্গুন ১৪২৩,  ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৮

যশোরে স্কুলছাত্রী গণধর্ষণ : ২ অভিযুক্তের জবানবন্দী

২০১৫ অক্টোবর ০৫ ২১:৪৪:০৭
যশোরে স্কুলছাত্রী গণধর্ষণ : ২ অভিযুক্তের জবানবন্দী

যশোর অফিস : জেলার চৌগাছায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় আটক চৌগাছা পৌর ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক পারভেজ সানি ও ছাত্রলীগকর্মী শিমুল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন। তবে এ ঘটনায় আটক পৌর ছাত্রদলের সাত নম্বর ওয়ার্ড শাখার সভাপতি উজ্জ্বল জবানবন্দী দেননি।

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌগাছা থানার এসআই শরীফ হোসেন জানান, জবানবন্দীতে পারভেজ সানি ও শিমুল দাবি করেছেন, তারা দু’জন মেয়েটির সঙ্গে থাকা ছেলেটিকে আটকে রেখেছিলেন। উজ্জ্বল মেয়েটিকে অন্য একটি স্থানে নিয়ে যায়। পরে তারা মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

এর আগে পুলিশ আটক তিনজনকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (চৌগাছা) আমলি আদালতে নিলে বিচারক প্রণবকুমার আসামিদের জবানবন্দী গ্রহণ করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই শরীফ হোসেন জানান, রবিবার রাত ৮টার দিকে ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষণ মামলাটি করেন। মামলায় আটক ওই তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত একজনকে আসামি করা হয়।

এদিকে, ধর্ষণের ঘটনায় আটক তিনজনকে রবিবার গভীর রাতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আটকের সময় জনতার পিটুনিতে তারা আহত হন বলে দাবি করেছে পুলিশ। হাসপাতালে চিকিৎসা শেষে বিকেলে তাদের আদালতে নেওয়া হয়।

অন্যদিকে, একই হাসপাতালে সোমবার সকালে ধর্ষিতা স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। যশোর মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আলমগীর কবীর জানান, ৪৮ ঘণ্টা পর ডাক্তারি পরীক্ষার রিপোর্ট দেওয়া হবে।

চৌগাছা শহরের ডাকবাংলোপাড়ার আলামিনের বাড়িতে রবিবার দুপুরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় ওই স্কুলছাত্রী। স্কুলছাত্রীর চিৎকারে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক ও স্কুলছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আটক তিনজন হলেন— চৌগাছা পৌর ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক পারভেজ সানি, পৌর ছাত্রদলের সাত নম্বর ওয়ার্ড শাখার সভাপতি উজ্জ্বল ও ছাত্রলীগকর্মী শিমুল।

এদিকে, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে সোমবার সকালে চৌগাছার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা চৌগাছা শহরে মানববন্ধন পালন করেছে।

(দ্য রিপোর্ট/আসা/সা/অক্টোবর ০৫, ২০১৫)


পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে