thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই ২০১৭, ১২ শ্রাবণ ১৪২৪,  ৪ ধূ-আল-কাইদাহ ১৪৩৮

‘মা-ছেলে মিলে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে’

২০১৫ অক্টোবর ০৫ ২২:৪৯:৫৭
‘মা-ছেলে মিলে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে’

নারায়ণগঞ্জ প্রতিনিধি : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ করে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, লন্ডনে বসে মা আর ছেলে মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। বাংলাদেশের মানুষ ষড়যন্ত্রকারীদের ক্ষমা করবে না। প্রয়োজনে বুকের রক্ত দিয়ে এই ষড়যন্ত্র প্রতিহত করবে।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নে তীর্থস্থান লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদ খনন কাজের উদ্বোধন অনুষ্ঠানে সোমবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান খান আরও বলেন, সন্তানহারা মায়েরা, ধর্ষিত হওয়া বোনেরা ৭১কে ভুলে যেতে পারেনি। তারা ৭১র খুনী ও ধর্ষকদের ক্ষমা করতে পারেননি। তাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেই সকল মানবতাবিরোধী অপরাধীদের আইনের মাধ্যমে বিচার করছেন। ইতোমধ্যে দুই জনের ফাঁসির রায় কার্যকর করা হয়েছে। শীঘ্রই মুজাহিদ ও সাকা চৌধুরীর ফাঁসির রায় কার্যকর করা হবে। কিন্তু কারাগারে বসেও তারা থেমে নেই। তাদের অনুসারী যারা বাইরে আছেন তারাও থেমে নেই। তারা বিএনপি নেত্রী খালেদা জিয়াকে সামনে রেখে ষড়যন্ত্র করে যাচ্ছে। খালেদা জিয়া আর তার ছেলে লন্ডনে বসে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।

জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়াকে খুনী আখ্যা দিয়ে মন্ত্রী বলেন, জিয়াউর রহমান খুন করে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিলেন। তিনি ক্ষমতায় থাকা অবস্থা ১৭টি কু এর মাধ্যমে শত শত সেনাসদস্যকে হত্যা করেছে। খালেদা জিয়া ৯১ সালে ক্ষমতায় এসে খুন করেছে এমনকি তারা ক্ষমতার বাইরে থেকেও খুন করছে। ২০১৩, ১৪, ১৫ বছরে ৯২জন মানুষকে হত্যা করেছে। ১৭ জন পুলিশ সদস্য ২ জন বিজিবি সদস্যকে তারা পিটিয়ে হত্যা করেছে। পবিত্র কোরআন শরীফ পুড়িয়েছে, ৬০ হাজার গাছ কেটেছে। ৭১ আর ৭৫ সালে যারা দেশে হত্যাকান্ড চালিয়েছিলো তারাই ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত হত্যাকাণ্ড চালিয়েছে তারাই শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছেন। এখন তারা শুধু বাংলাদেশীদের নয়, বিদেশীদেরও হত্যা করছে। বিদেশীদের হত্যা করে বিদেশীদের দৃষ্টিতে আসছে। আমরা এসব হত্যাকান্ডের তদন্ত করবো। এসব হত্যাকান্ডের সাথে জড়িতদের অবশ্যই খুঁজে বের করা হবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর উদ্যোগে খনন কাজের উদ্বোধন করা হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর চেয়ারম্যান মোজাম্মেল হক, জেলা পরিষদের প্রশাসক আবদুল হাই।

আর উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনারা নাজমীন, বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমএ সালাম, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের এহসান হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা কমিটির সভাপতি দিলীপ কুমার মণ্ডল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি শঙ্কর সাহা, সাধারণ সম্পাদক সুজন সাহা, মহানগর কমিটির সভাপতি বাসুদেব চক্রবর্তী, সাধারণ সম্পাদক শিপন সরকার, লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ কান্তি সাহা, নতুন পালপাড়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল প্রমুখ।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/অক্টোবর ০৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে