thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৬ অগ্রহায়ণ ১৪২৪,  ২ রবিউল আউয়াল ১৪৩৯

খ্রীষ্টান যাজককে হত্যাচেষ্টার ঘটনায় মামলা, গ্রেফতার ১

২০১৫ অক্টোবর ০৬ ১১:৩৩:৫৩
খ্রীষ্টান যাজককে হত্যাচেষ্টার ঘটনায় মামলা, গ্রেফতার ১

পাবনা প্রতিনিধি : জেলার ঈশ্বরদী উপজেলায় বাসায় ঢুকে ফেইথ বাইবেল চার্চের যাজক লুক সরকারকে (৫০) গলাকেটে হত্যাচেষ্টার ঘটনায় মামলা করা হয়েছে।

ওই মামলায় ওবায়দুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার আওতাপাড়া এলাকা থেকে মঙ্গলবার ভোরে ওবায়দুলকে গ্রেফতার করা হয়। তিনি ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।

ওবায়দুল শিবিরকর্মী বলে দাবি করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, আহত লুক সরকার নিজেই বাদী হয়ে সোমবার রাতে অজ্ঞাতপরিচয় তিন যুবককে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সন্দেহভাজন হিসেবে ওবায়দুলকে গ্রেফতার করা হয়।

ঈশ্বরদী বিমানবন্দর সড়কে সোমবার সকাল ৯টার দিকে অজ্ঞাতপরিচয় তিন যুবক ধর্মগ্রন্থ পাঠ শোনার কথা বলে লুক সরকারের ভাড়া বাসায় ঢুকে তাকে গলাকেটে হত্যার চেষ্টা করে। আহতাবস্থায় তাকে ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার গলায় কয়েকটি সেলাই দেওয়ার পর তিনি আশঙ্কামুক্ত হন।

খবর পেয়ে সোমবার দুপুরে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আল মাহমুদ ও পাবনা পুলিশ সুপার আলমগীর কবিরসহ সিআইডি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

লুক সরকারের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায়। তিনি পাঁচ বছর ধরে ঈশ্বরদী বিমানবন্দর সড়কের স্কুলপাড়া এলাকায় মনিরুল ইসলামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন।

(দ্য রিপোর্ট/কেএন/এইচ/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে