thereport24.com
ঢাকা, শনিবার, ২২ জুলাই ২০১৭, ৭ শ্রাবণ ১৪২৪,  ২৭ শাওয়াল ১৪৩৮

এমপি বদির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৭ অক্টোবর

২০১৫ অক্টোবর ০৬ ১২:৩৪:২৮
এমপি বদির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৭ অক্টোবর

দ্য রিপোর্ট প্রতিবেদক : অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় কক্সবাজার-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য ২৭ অক্টোবর নতুন দিন ধার্য করেছেন আদালত।

মামলার সাক্ষগ্রহণের নির্ধারিত দিন মঙ্গলবার দুপুরে এমপি বদির আইনজীবীরা মামলার অভিযোগ গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করবেন বলে সময় আবেদন করেন। সময় আবেদন মঞ্জুর করে নতুন দিন ধার্য করেন ঢাকার তৃতীয় বিশেষ জজ আবু আহম্মেদ জমাদ্দার। এ সময় বদি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আব্দুর রহমান বদি জ্ঞাত আয়বহির্ভূত ১০ কোটি ৮৬ লাখ ৮১ হাজার ৬৬৯ টাকা মূল্যমানের সম্পদ গোপন করে মিথ্যা তথ্য প্রদান করেছেন। এ ছাড়া অবৈধভাবে অর্জিত সম্পদের বৈধতা দেখানোর জন্য কম মূল্যে সম্পদ ক্রয় দেখিয়ে এক কোটি ৯৮ লাখ তিন হাজার ৩৭৫ টাকা বেশি মূল্যে বিক্রি দেখানোর অভিযোগে দুদকের উপ-পরিচালক মো. আব্দুস সোবহান রমনা থানায় ২০১৪ সালের ২১ আগস্ট মামলাটি করেন। এরপর ২০১৫ সালের ৭ মে দুদকের উপ-পরিচালক মো. মঞ্জুর মোর্শেদ আদালতে বদির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। ২০১৫ সালের ৮ সেপ্টেম্বর ঢাকার তৃতীয় বিশেষ জজ আবু আহম্মেদ জমাদ্দার তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

(দ্য রিপোর্ট/জেএ/এনডিএস/এনআই/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে