thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪,  ২ রবিউল আউয়াল ১৪৩৯

শিবির সন্দেহে শিক্ষার্থীকে কোপাল ছাত্রলীগ

২০১৫ অক্টোবর ০৬ ১৫:২৯:২৩
শিবির সন্দেহে শিক্ষার্থীকে কোপাল ছাত্রলীগ

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাহ নেওয়াজ মোহাম্মদ শোহেব নামে এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে কুপিয়েছে চবি ছাত্রলীগ সভাপতি গ্রুপের কর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। শাহ নেওয়াজ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের মাস্টার্সের (২০০৯-১০) শিক্ষার্থী।

তবে ছাত্রলীগের ভাষ্য অনুযায়ী, শাহ নেওয়াজ মোহাম্মদ শোহেব আলাওল হলের শিবিরের কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত এবং হলের ১১৭ নম্বর রুমের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শাহ নেওয়াজ মাস্টার্সের ফর্ম পূরণ করার জন্য শহীদ মিনারের পাশের ব্যাংকে টাকা জমা দিতে আসেন। পরে ছাত্রলীগের সভাপতি গ্রুপের ৫-৬ কর্মী তাকে ব্যাংক থেকে টেনেহিঁচড়ে বের করে শহীদ মিনারের সামনে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথা, পা ও পিঠে কোপ দেওয়া হয়।

পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠায়।

এ ব্যাপারে শাহ নেওয়াজ দ্য রিপোর্টকে বলেন, ‘আমি শিবিরের কোনো কার্যক্রমের সঙ্গে জড়িত নই। ফর্ম ফিলাপ করার জন্য ব্যাংকে গেলে হঠাৎ করে আমার ওপর আক্রমণ করা হয়। তাদের কেউই আমার পরিচিত নয়।’

চবি ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর টিপু দ্য রিপোর্টকে বলেন, ‘শাহ নেওয়াজ আলাওল হলের শিবির শাখার কার্যক্রমের সঙ্গে জড়িত। তিনি ক্যাম্পাসে আসলে তাকে চিনতে পেরে ছাত্রলীগ কর্মীরা জিজ্ঞাসাবাদ করে। এ সময় শাহ নেওয়াজ খারাপ আচরণ করে। এক পর্যায়ে তিনি ছাত্রলীগ কর্মীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।’

হাটহাজারী মডেল থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন আহম্মেদ এ প্রসঙ্গে দ্য রিপোর্টকে বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আমরা তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে পাঠাই।’

(দ্য রিপোর্ট/এফএস/এমএআর/এইচ/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর



রে