thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪,  ২৮ নভেম্বর ১৪৩৮

ঢাকার মঞ্চে সুনিধি-হাবিব

২০১৫ অক্টোবর ০৬ ১৬:০১:১৩
ঢাকার মঞ্চে সুনিধি-হাবিব

দ্য রিপোর্ট প্রতিবেদক : বলিউডের গায়িকা সুনিধি চৌহান ঢাকায় আসবেন নভেম্বরে। ‘উইন্টার ব্লাস্ট ২০১৫ ঢাকা’ শিরোনামের একটি কনসার্টে গাইবেন তিনি। একই অনুষ্ঠানে সুরের জাদুতে মাতাবেন হাবিব ওয়াহিদ। আরও থাকবেন ইন্ডিয়ান আইডল বিজয়ী রাকেশ মাইনি।

কনসার্টটি আয়োজন করেছে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট ও ইনসেপশন মিডিয়া লিমিটেড। আয়োজক সূত্রে জানা গেছে, ৬ নভেম্বর কনসার্টটি অনুষ্ঠিত হবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে। সঙ্গীত পরিবেশনা শুরু হবে সন্ধ্যা ৭টায়। কনসার্টের টিকিট বিক্রি শুরু হবে অচিরেই। বর্তমানে চলছে প্রি বুকিং।

হাবিব প্রায় তিন মাস ধরে দেশের বাইরে রয়েছেন। সেখান থেকেই নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে ইভেন্টের পোস্টার শেয়ার করে কনসার্টে আসার আমন্ত্রণ জানিয়েছেন শ্রোতাদের। আরও জানান, অক্টোবরেই দেশে ফিরবেন তিনি।

‘কৃষ্ণ’ অ্যালবাম দিয়ে লাইমলাইটে আসা গায়ক ও সঙ্গীতায়োজক হাবিব এর মধ্যেই বহু জনপ্রিয় গান উপহার দিয়েছেন। এ দিকে তার সর্বশেষ ভিডিও সিঙ্গেল ‘মন ঘুমায় রে’ ইউটিউবে সাড়া ফেলেছে।

সুনিধি চৌহান এর আগেও বাংলাদেশে এসেছেন। তবে এবারই প্রথম একই মঞ্চে হাবিব ওয়াহিদের সঙ্গে গাইবেন। হিন্দি সিনেমার জনপ্রিয় এই গায়িকা তামিল, তেলেগু, মারাঠি, পাঞ্জাবী, কান্নাড়া, বাংলা, উর্দু, আসামী, নেপালি, ইংরেজি প্রভৃতি ভাষায় গান করেছেন। তার জনপ্রিয় গানের মধ্যে ‘কামলি’, ‘দিদার দে’, ‘দেশি গার্ল’, ‘ডান্স পে ডান্স’, ‘রেস সাসো কি’, ‘পেহলিবার মহাব্বাত কি হে’, ‘ক্রেজি গার্ল’, ‘থোরা থোরা’, ‘হ্যায় মেরা দিল’, ‘অ্যায়সা জাদু ডালারে’ উল্লেখযোগ্য। কনসার্ট শেষে ৭ নভেম্বর তিনি ভারতে ফিরে যাবেন।

(দ্য রিপোর্ট/পিএস/ডব্লিউএস/আরকে/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে