thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ জুলাই ২০১৭, ৮ শ্রাবণ ১৪২৪,  ২৮ শাওয়াল ১৪৩৮

ছাড়া পেলেন চট্টগ্রামের যুবদল নেতা দীপ্তি

২০১৫ অক্টোবর ০৬ ১৬:৪৭:২৯
ছাড়া পেলেন চট্টগ্রামের যুবদল নেতা দীপ্তি

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দীপ্তি জেলগেট থেকে আটক হওয়ার তিন ঘণ্টা পর থানা থেকে ছাড়া পেয়েছেন। সিএমপির কোতয়ালী থানা থেকে মঙ্গলবার দুপুর দেড়টায় তিনি ছাড়া পেয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

দীপ্তি জানান, থানায় নিয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শেষে অন্য কোনো অভিযোগ কিংবা মামলা না থাকায় ছেড়ে দিয়েছে।

এর আগে ১২ দিন কারাভোগের পর জামিনে বেরিয়ে যাওয়ার সময় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কারা ফটকে ফের আটক হন যুবদলের এই নেতা।

আদালত সূত্রে জানা গেছে, সরকারবিরোধী আন্দোলন চলাকালে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি বন্দর এলাকায় একটি গাড়ি পোড়ানো মামলায় মোশাররফ হোসেন দীপ্তিসহ বেশ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়।

দীপ্তি ২২ সেপ্টেম্বর নাশকতার মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। জামিনের আবেদন নামঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দীপ্তিকে আটকের বিষয়টি স্বীকার করে সিএমপির কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ‘দীপ্তিকে আটক করে থানায় আনা হয়। তার বিরুদ্ধে আর কোনো মামলা আছে কি-না তা যাচাই-বাছাই করে থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে আর কোনো ধরনের নাশকতায় জড়িত হবেন না মর্মে থানায় মুচলেকা দিয়েছেন মোশাররফ হোসেন দীপ্তি।

(দ্য রিপোর্ট/আসা/এজেড/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে