thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৬ অগ্রহায়ণ ১৪২৪,  ২ রবিউল আউয়াল ১৪৩৯

বিলালের বোলিং অ্যাকশন সন্দেহজনক

২০১৫ অক্টোবর ০৬ ১৭:১৬:৪১
বিলালের বোলিং অ্যাকশন সন্দেহজনক

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তানকে সিরিজ জিতিয়েছেন; নিজে জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। কিন্তু বিলাল আসিফের সেই আনন্দ খুব বেশি সময় স্থায়ী হয়নি। কারণ বিলালের বোলিং অ্যাকশন নিয়ে আপত্তি তুলেছেন আম্পায়াররা। অচিরেই হয়তো আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পরীক্ষার সম্মুখীন হতে হবে তাকে। মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট দলের ম্যানেজার ইন্তিখাব আলমের বরাত দিয়ে এই সংবাদ দিয়েছে ক্রিকইনফো।

সোমবার স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে বল হাতে ৫ উইকেট নিয়েছেন পাকিস্তানের এই অফস্পিনার। শুধু তাই নয়, ব্যাটিংয়ে ইনিংস ওপেন করতে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রানও করেছেন তিনি। তার এই অলরাউন্ড নৈপুণ্যে ম্যাচে ৭ উইকেটে জয় পেয়েছে পাকিস্তানীরা; সঙ্গে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানেও জিতে নিয়েছে তারা। ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন এই সিরিজের দ্বিতীয় ম্যাচের মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত বিলাল। তবে তার কিছু ডেলিভারি নিয়ে আম্পায়াররা সন্দেহ প্রকাশ করেছেন বলে জানিয়েছেন ইন্তিখাব।

মিডিয়াকে ইন্তিখাব আলম বলেছেন, ‘তৃতীয় ওয়ানডে শেষে বিলালের বোলিং অ্যাকশন নিয়ে আপত্তি প্রকাশ করেছেন আম্পায়াররা। এই বিষয়ে আইসিসির কার্যপ্রণালী মেনে চলছি আমরা।’

বিলালের মোট ৮টি ডেলিভারি নিয়ে আম্পায়াররা সন্দেহ প্রকাশ করেছেন বলে জানিয়েছেন পাকিস্তান দলের ম্যানেজার।

(দ্য রিপোর্ট/জেডটি/এজেড/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে