thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭, ১২ শ্রাবণ ১৪২৪,  ৩ ধূ-আল-কাইদাহ ১৪৩৮

শিক্ষার্থীদের রাস্তায় দাঁড় করিয়ে আ’লীগ নেতাকে অভ্যর্থনা

২০১৫ অক্টোবর ০৬ ১৭:১৯:২৬
শিক্ষার্থীদের রাস্তায় দাঁড় করিয়ে আ’লীগ নেতাকে অভ্যর্থনা

লালমনিরহাট প্রতিনিধি : শিক্ষার্থীদের এক ঘণ্টা রোদে দাঁড় করিয়ে রেখে জেলার হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে অভ্যর্থনা জানিয়েছে দোয়ানী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ।

শিক্ষার্থীদের রাস্তায় দাঁড় করিয়ে অভ্যর্থনা করা যাবে না- সরকারের এই নির্দশনা উপেক্ষা করে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের দিয়ে এমন অভ্যর্থনা জানায়।

জানা গেছে, হাতীবান্ধার দোয়ানী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে একটি শহীদ মিনার নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপনে মঙ্গলবার অনুষ্ঠানের আয়োজন করে স্কুল কর্তপক্ষ।

বিদ্যালয়টির পরিচালনা পর্ষদের সভাপতি আনোয়ার হোসেন মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী মাহমুদুল হাসান সোহাগ।

আর এই অনুষ্ঠান শুরুর আগে প্রধান অতিথিকে স্বাগত জানাতে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কুলের শিক্ষার্থীদের রোদের মাঝে রাস্তায় দাঁড় করিয়ে রাখা হয়। এ সময় শিক্ষকরা ছাত্রছাত্রীদের হাতে বাংলাদেশী জাতীয় পতাকা ধরিয়ে দেন। পরে প্রধান অতিথি সেখানে পৌঁছলে শিক্ষার্থীরা তাকে ওই পতাকে নেড়ে শুভেচ্ছা জানায়।

এ ব্যাপারে জানতে চাইলে দোয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবর রহমান বলেন, ‘শিক্ষার্থীরা রাস্তায় নয়, কিছু সময়ের জন্য স্কুলের মাঠে দাঁড়িয়ে থেকে প্রধান অতিথিকে স্বাগত জানায়।’

হাতীবান্ধা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৈয়ব আলী বলেন, ‘শিক্ষার্থীদের দাঁড় করিয়ে রেখে স্বাগত না জানাতে মন্ত্রণালয়ের দেওয়া চিঠি প্রতিটি স্কুলের প্রধান শিক্ষক পেয়েছেন। এর পরও যদি কোনো শিক্ষক নির্দেশনা না মানেন, তাহলে খোঁজখবর নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

(দ্য রিপোর্ট/এমএইচও/একেএস/এজেড/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে